রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > অশালীন থেকে শালীন হবেন ক্যালি

অশালীন থেকে শালীন হবেন ক্যালি

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ হলিউড তারকা ক্যালি ব্রুক মোটেও পোশাক সচেতন নন। সব সময় আবেদনময় পোশাক পরতেই অভ্যস্ত তিনি। খুব কম সময়ই তিনি নিজেকে সম্পূর্ণ ঢেকে থাকেন। এই স্বল্পবসনায় মেয়েটি ইদানীং পোশাকে শালীনতা নিয়ে আসার ঘোষণা দিয়েছেন।
নিজেকে রক্ষণশীল হিসেবে তৈরি করার ইচ্ছাও পোষণ করেছেন। তবে ঘোষণা দেয়ার ২৪ ঘণ্টার মধ্যেই লস অ্যাঞ্জেলসের রাস্তায় তাকে দেখা গেছে পুরনো রূপে। পাপারাজ্জিদের এড়িয়ে গেলেও সংবাদমাধ্যমে ঠিকই ধরা পড়েন ক্যালি। মুখোমুখি হন সংবাদকর্মীদের। প্রশ্নবাণে জর্জরিত হয়ে ক্যালি নিজেকে শোধরাবার বিষয়টি কিছুতেই বোঝাতে পারেননি তাদের।
তবে এটা ঠিকই বুঝিয়েছেন যে, গাড়ির মধ্য থেকে তিনি ফটোশুটের কষ্টিউম পরেই বেরিয়েছেন। তিনি শুধু ব্যক্তিজীবনে রক্ষণশীলতার কথা বলেছিলেন। কাজের ক্ষেত্রে কোনোরকম ছাড় দিতে নারাজ তিনি। অবশ্য ক্যামেরায় ধরা পড়ার পর নিজের পক্ষে এমন যুক্তি দেখিয়ে তাৎক্ষণিকভাবে মুক্তি পান ক্যালি।
গুঞ্জন রয়েছে, নিজের পড়তি প্রচারণার পাল্লাটা একটু ভারি করতেই ক্যালি রক্ষণশীল মনোভাবের কথা জানিয়েছিলেন। আদপে তার পক্ষে কখনওই পূর্ণ পোশাকে কাজ করা কিংবা চলাফেরা করা সম্ভব হবে না। সেটা তিনি বিশ্বাসও করেন না।