সোমবার , ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ , ১লা আশ্বিন, ১৪৩১ , ১২ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > কেউ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে কোনো ছাড় নয়: শাহ্ রিয়াজুল হান্নান

কেউ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে কোনো ছাড় নয়: শাহ্ রিয়াজুল হান্নান

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
স্টাফ রিপোর্টার:
বিগতদিনের বিএনপি’র আন্দোলন সংগ্রামে যত শহীদ হয়েছে, শাপলা চত্বরে শহীদ, বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে শহীদসহ সকল হত্যাকাণ্ডের বিচার করতে হবে। সেই সাথে আমি একটি বিষয়ে সাবধান করে দিতে চাই, বিএনপি ও তার অঙ্গ সংগঠনের যদি কেউ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে তাকে ছাড় দেয়া হবে না।
গাজীপুরের কাপাসিয়ায় আজ বুধবার দুপুরে বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বীর সেনানী আবু সাঈদসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও কাপাসিয়া উপজেলা বিএনপি’র সভাপতি হান্নান শাহ্ পুত্র শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ এসব কথা বলেন।
কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দেইলগাঁও গ্রামের দেইলগাঁও আজিজিয়া দাখিল মাদ্রাসার মাঠে স্থানীয় বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. সোলাইমান মোল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মাসুম সরকারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খন্দকার আজিজুর রহমান পেরা।
অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপি নেতা আবদুল করিম ব্যাপারী, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আজগর হোসেন খান, জেলা মহিলা দলের সভানেত্রী জান্নাতুল ফেরদৌসী, উপজেলা বিএনপি’র যুগ্ম—সাধারণ সম্পাদক এফ এম কামাল হোসেন, উপজেলা যুবদলের আহ্বায়ক ফরিদুল আলম ভুলু, বিএনপি নেতা শহীদুল্লাহ, যুবদল নেতা জাকারিয়া পারভেজ, শ্রমিক দলের সভাপতি মোশাররফ হোসেন, উপজেলা মহিলা দলের সভানেত্রী নার্গিস, সাধারণ সম্পাদক শারমিন সুলতানা প্রমুখ।
এছাড়া উপজেলার দূর্গাপুর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মরহুম ইউনুস আলী মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্থানীয় বিএনপি’র উদ্যোগে ফুলবাড়িয়া ইউনুস মার্কেটে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপজেলা বিএনপি ও স্থানীয় বিএনপি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।