শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > সোনারগাঁয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত

সোনারগাঁয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত

শেয়ার করুন

উজ্জল হোসেন মাসুম
নারায়নগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাবার সাথে মটরসাইকেলে করে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জিসান (১৩) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে কিশোরের পিতা হারুন-অর-রশিদ ও ছোট পুত্র তানজিল (৮)। বুধবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জ ব্রীজে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জ বাজারের ঔষধ ব্যবসায়ী ও দৈনিক প্রাণের বাংলাদেশ পত্রিকার বন্দর প্রতিনিধি হারুন-অর-রশিদ তার দুই পুত্র জিসান ও তানজিলকে নিয়ে মোটরসাইকেল যোগে আতœীয়ের বাড়ীতে দাওয়াত খেয়ে বাড়ি ফিরে আসার পথে উদ্ধবগঞ্জ ব্রীজে ওভারটেক করতে গিয়ে একটি অটোরিকশার সাথে পেছনের চাকার সাথে ধাক্কা লেগে দুই পুত্র সহ হারুন-অর-রশিদ পড়ে যায়।
এসময় বড় পুত্র জিসান মোটরসাইকেলের নিচে চাপা পড়লে মোটরসাইকেলের রডের স্টান্ড তার অন্ডো কোষ ভেদ করে ঢুকে যায় এবং বাবা হারুন-অর-রশিদ এবং ছোট তানজিল (৮) আহত হন। ঘটনাস্থলের লোকজন রক্তাক্ত জখমী অবস্থায় বড় পুত্র জিসান (১৩) কে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আংশকাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। স্থানীয় লোকজন বলেন হাসপাতালে নেওয়ার পথে রক্তাক্ত অবস্থায় জিসান (১৩) বলতে থাকে আমার বাবা ও ছোট ভাই কেমন আছেন? আল্লাহ তুমি তাদেরকে ভাল রেখো। পরবর্তীতে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় জিসান (১৩) মৃত্যুবরণ করে।
সাংবাদিক হারুন-অর-রশিদের বাড়িতে গিয়ে দেখা যায় এক হৃদয় বিদারক দৃশ্য। জিসানের মৃত্যুতে পৌরসভার দরপত গ্রামে শোকের ছায়া নেমে পড়েছে। জিসানের এমন অকাল মৃত্যু কেউ মেনে নিতে পারছেনা। সাংবাদিক হারুন-অর-রশিদের পুত্র জিসানের মৃত্যুতে গভীরভাবে শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ রিপোটার্স ক্লাব এবং বিএমউজে নারায়ণগঞ্জ শাখার সভাপতি মো: মনিরুল আলম, রাজধানীর টিভির নারায়নগঞ্জ প্রতিনিধি মো: আক্তার হোসেন, দৈনিক সমকালীন কাগজ পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি ও নিউজ জাগো সোনারগাঁও২৪.কম পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আব্দুস সালাম সুজন, দৈনিক আমার সময় পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি মো: ফাহাদুল ইসলাম এবং দৈনিক বাংলাভূমি পত্রিকার নারায়ণগঞ্জ জেলার প্রতিনিধি মোঃ উজ্জল হোসেন মাসুম।