রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > দেওয়ানগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক নারী মৃত্যু: অজ্ঞাত লাশ উদ্ধার

দেওয়ানগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক নারী মৃত্যু: অজ্ঞাত লাশ উদ্ধার

শেয়ার করুন


দেওয়ানগঞ্জ প্রতিনিধি:
জামালপুর: দেওয়ানগঞ্জ রেলওয়ে স্টেশনে স্বপ্না বেগম (২৫) নামে এক মহিলা ট্রেনে কাটা পরে আত্মহত্যা করেছে। নিহত স্বপ্না বেগম বালুগ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। গত বুধবার রাত পৌনে ৮টায় ময়মনসিংহ টু দেওয়ানগঞ্জগামী ২৫৫ নং আপ ট্রেনে ঘটনাটি ঘটে। একই ট্রেনে হেলাল উদ্দিন (৫০) নামে এক পুরষের মৃতলাশ উদ্ধার করে আরএনবি কর্মকর্তারা।
নিহত স্বপ্নার আত্মীয়-স্বজনের কাছ থেকে জানা যায়, গত মঙ্গলবার স্বপ্না তার স্বামীর সাথে রাগ করে চরভবসুর পূর্বপাড়া বোনের বাড়িতে যায়। বুধবার ইফতারের শেষে বোনের বাড়ি থেকে বিদায় নেয়। ট্রেনে কাটা পড়ে আত্মহত্যার ঘটনাটি ছড়িয়ে পড়লে স্বপ্নার আত্মীয়-স্বজন সেখানে গিয়ে স্বপ্নার সন্ধান পায়।
তাছাড়া একই ট্রেনের এস/২০৬৪ নং কোচে একজন অজ্ঞাত পুরুষের (৫০) লাশ উদ্ধার করে কর্তব্যরত আরএনবি হাবিলদার মাসুদ এবং আইসি হোসেন আলী। ট্রেনের যাত্রী মালেক জানায়, ময়মনসিংহ থেকে আমরা লোকটিকে শুয়ে থাকা অবস্থায় দেখতে পাই। আমরা মনে করেছি সে ঘুমিয়ে আছে। এখানে এসে জানতে পারলাম লোকটি মারা গেছে ।
দেওয়ানগঞ্জ রেলওয়ের স্টেশন মাস্টার আব্দুল বাতেন জানান, লাশ দুটি উদ্ধার করে রাত সাড়ে ৮টায় জামালপুর রেলওয়ে স্টেশনে মেমো পাঠিয়েছি।
জামালপুর রেলওয়ে থানার সাব-ইন্সপেক্টর তারা মিয়া জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে আমরা মৃত পুরুষ ব্যক্তিটিকে শনাক্ত করতে পেরেছি। তিনি ময়মনসিংহ সদরের উজান খাগড়া এলাকার ২নং ওয়ার্ডের বাসিন্দা। ট্রেনে কাটা পড়া এবং উদ্ধারকৃত লাশ দুটোই ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত শেষে তার আত্মীয়-স্বজনের কাছে লাশ হস্তান্তর করা হবে। জামালপুর রেলওয়ে থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।