শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > শীর্ষ খবর > রামদা হাতে ফেসবুকে ভাইরাল হওয়া কাপাসিয়ার আলোচিত কিশোর গ্যাং গ্রেফতার

রামদা হাতে ফেসবুকে ভাইরাল হওয়া কাপাসিয়ার আলোচিত কিশোর গ্যাং গ্রেফতার

শেয়ার করুন


আকরাম হোসেন
স্টাফ রিপোর্টার:
গাজীপুরের কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে রামদা হাতে প্রতিপক্ষের দিকে তেড়ে যাওয়ার ভিডিও ভাইরালের কয়েক ঘন্টার মধ্যেই বুধবার শেষ রাতে চিরনি অভিযান চালিয়ে দুই কিশোর গ্যাং স্টারকে রামদাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে তাদের গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।


থানা পুলিশ জানান, বুধবার বিকালে কাপাসিয়া সদরে অবস্থিত সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে প্রকাশ্যে রামদা হাতে মুন্না নামে এক কিশোর গ্যাং বিদ্যালয়ের এক শিক্ষার্থীর উপর চড়াও হয়। এ সময় অন্যান্য শিক্ষার্থীরা ভীতসন্ত্রস্ত হয়ে দিকবিদিক ছুটাছুটি করতে দেখা গেছে। কিছুক্ষণের মধ্যেই রামদা হাতে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ নিয়ে এলাকার সচেতন মহলসহ দেশব্যাপী প্রতিবাদের ঝড় উঠে। ফলে থানা পুলিশ রাতেই বিশেষ অভিযান চালিয়ে কাপাসিয়া সদর ইউনিয়নের কুলুপাড়ার হাসানের ছেলে মুন্না (২৫) ও নাসির খানের ছেলে শুভ খান (২৪) কে দু’টি রামদাসহ এলাকা থেকে গ্রেফতার করে।
এব্যাপারে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাসিম জানান, কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে রামদা হাতে ঘুরাঘুরি ও বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টিকারী ছেলেকে তার সঙ্গীসহ আটক এবং তাদের নিকট হতে দুটি দা উদ্ধার করা হয়েছে। থানার ইন্সপেক্টর (অপারেশন) আমিরুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে অভিযোগের কোন বাদী না থাকায় পূর্বের নিয়মিত মামলায় (নং- ০৯/০৫/২২) আদালতে প্রেরণ করা হয়েছে।
প্রকাশ, গত এক সপ্তাহ আগে বিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মাঝে তুচ্ছ ঘটনায় মারামারির ঘটনা ঘটে। এ নিয়ে তাদের মাঝে কয়েকদিন যাবত ব্যাপক উত্তেজনা চলছিল। প্রকাশ্য দিবালোকে রামদা হাতে শিক্ষার্থীদের ভীতি সঞ্চার করলেও তাদের বিরুদ্ধে নতুন করে কোন মামলা না হওয়ায় জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।