শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > জামালপুরে বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণ

জামালপুরে বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণ

শেয়ার করুন

জামালপুর প্রতিনিধি :

জামালপুরের সরিষাবাড়ীতে বিয়ের প্রলোভনে দশম শ্রেণির ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে নুর মোহাম্মদ (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মে) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। নুর মোহাম্মদ উপজেলার পিংনা ইউনিয়নের সোনামুই গ্রামের আসর উদ্দিনের পুত্র।

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানায়, নূর মোহাম্মদ নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে সম্প্রতি ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বৃহস্পতিবার বিকেলে তিনি দুই বন্ধুসহ কিশোরীকে নিয়ে পোগলদিঘা এলাকায় নির্জন স্থানে বেড়াতে যান। একপর্যায়ে তিনি কিশোরীকে বিয়ের কথা বলে ধর্ষণ করেন।

ঘটনাটি স্থানীয়রা টের পেয়ে কিশোরীর পরিবারকে জানায়। পরে ওই কিশোরীর বাবা তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে মৌখিক অভিযোগ দেন। সন্ধ্যায় অভিযান চালিয়ে পুলিশ নুর মোহাম্মদসহ তিনজনকে আটক করে।

সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ বলেন, ওই কিশোরীর বাবা বাদী হয়ে একমাত্র আসামি নূর মোহাম্মদের বিরুদ্ধে থানায় মামলা করেন। অপর দুজনের সংশ্লিষ্টতার প্রমাণ না পাওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরে আসামিকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অপরদিকে মেডিকেল চেকআপের জন্য কিশোরীকে হাসপাতালে পাঠানো হয়েছে।