শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালীগঞ্জে পুলিশের উপস্থিতিতেই প্রতিপক্ষের হামলায় শিক্ষার্থীসহ আহত ৬ জন

কালীগঞ্জে পুলিশের উপস্থিতিতেই প্রতিপক্ষের হামলায় শিক্ষার্থীসহ আহত ৬ জন

শেয়ার করুন


কালীগঞ্জ প্রতিনিধিঃ
গাজীপুরের কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে এসআই মিন্টৃু ও ইসলাম’র উপস্থিতিতেই প্রতিপক্ষের হামলায় কলেজ শিক্ষার্থীসহ প্রায় ৬ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে উপজেলার জাঙ্গালীয়া মোল্লাবাড়ির আলিমের টেকে।
এ বিষয়ে শুক্রবার বিকেলে বাদল মোল্লা বাদী হয়ে কালীগঞ্জ একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানাযায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে কাইয়ুম মোল্লার হুকুমে সোহেল দর্জি, আরিফ দর্জি, মামুন দর্জি, সোহাগ দর্জি, সোহান দর্জি ও আফাজ উদ্দিন দার্জি সহ


আরো ৫-৬ জন সন্ত্রাসী নিয়ে সৌদী প্রবাসী মুনজুর মোল্লার বাড়িতে গিয়ে হামলা, ভাংচুর ও লুটপাট করে। এ সময় তাদের হামলায় কলেজ পড়ুয়া মাসুমা আক্তার তার মা কামরুন্নাহার, চাচা বাদল মোল্লা, দাদী ফরিদা বেগম, কলেজ পড়ুয়া ছোট বোন শিফা আক্তার ও স্কুল পড়ুয়া মুন্নি আক্তারকে শ্লীলতাহানীসহ কাটা রক্তাক্ত জখম করে।
পরে স্থানীয়রা তাদেরকে জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়।
অপর দিকে আহতদের নিয়ে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের সামনে থেকে আহতদের স্বজন কামরুল মোল্লা ও বাদলকে গাজীপুর জেলা ছাত্রলীগের প্রভাবশালী সাবেক এক নেতার নির্দেশে সন্ত্রাসী বাহিনী কামরুল মোল্লা ও বাদল মোল্লাকে অপহরণ করে নিয়ে যায়।
পরে তারা নিরূপায় হয়ে ৯৯৯ এ ফোন দিলে গাজীপুর মেট্রো পলিটন পুলিশের সহায়তায় অপহৃতদের উদ্ধার করা হয়।
পরে মেট্রোপলিটন পুলিশের সহায়তায় গুরুতর আহত কলেজ শিক্ষার্থী ও তার মাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়।
ভোক্তভূগীদের অভিযোগ, কালীগঞ্জ থানার এসআই মিন্টু ও এসআই ইসলাম সন্ত্রাসীদের সাথে নিয়ে প্রবাসী মুনজুরের বাড়িতে যায়। বাড়িতে পুরুষ লোক না থাকায় ওই সন্ত্রাসীরা ধারালো অস্ত্র ও লাঠিশোঠা নিয়ে জোরপূবর্ক বাড়িতে ঢুকে তার স্ত্রী ও কলেজ পড়ুয়া মেয়েদের বেধরক মারধর করে। এ সময় বাড়িতে লুটপাট করে নগদ টাকা, স্বর্নলংকারসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে যায় বলেও অভিযোগ উঠেছে ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে।
এ বিষয়ে অভিযুক্ত এস আই ইসলাম মিয়া ও মিন্টু মিয়া বলেন- আলাউদ্দিন দর্জি ও তার ছেলে তাদের জমি থেকে ধান কেটে নেয়ার অভিযোগ দিলে আমরা ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই দু’পক্ষের সংঘর্ষ হয়। পরে আমরা দৌড়ে গিয়ে উভয় পক্ষকে থামানোর চেষ্ঠা করি। তবে অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।