শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে ৬ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুরে ৬ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার
গাজীপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র একটি বিশেষ অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকাল ৪টায় জয়দেবপুর থানা এলাকা থেকে ৬ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ বিষয়ে আজ গাজীপুর ডিবি অফিসের এক ইমেইল বার্তায় এ তথ্য জানায়।
মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ জানতে পেরে জেলা গোয়ান্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আমির হোসেনের তত্ত¡াবধানে এসআই (নিঃ)/মোঃ জাহেদুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই (নিঃ)/কমল সরকার, এএসআই (নিঃ)/মোঃ কামাল হোসেন, এএসআই(নিঃ)/মোঃ মোশারফ হোসেন ও ফোর্সসহ জয়দেবপুর থানার ভবানীপুর (নয়াপাড়া) সাকিনস্থ ভবানীপুর বাজারের পশ্চিম দিকে নয়াপাড়াগামী পাকা রাস্তা সংলগ্ন দক্ষিণে জনৈক আমজাদ হোসেনের বাড়ীর ভাড়াটিয়া মোছাঃ মিনা বেগমের ভাড়াকৃত বাসায় অভিযান পরিচালনা করেন। সেখান থেকে মোছাঃ মিনা বেগম (৪৮) স্বামী-আব্দুল কাদের, সাং-পানিহরি থানা-তারাকান্দা জেলা-ময়মনসিংহ এবং মোঃ এমদাদুল হক (২১) পিতা-মোঃ ইউনুস আলী সাং-বড়ইকান্দি থানা-ফুলপুর জেলা-ময়মনসিংহ উভয় এ/পি সাং-ভবানীপুর (নয়াপাড়া) জনৈক আমজাদ হোসেনের বাড়ীর ভাড়াটিয়া থানা-জয়দেবপুর জেলা- গাজীপুরদ্বয়’কে গ্রেফতার করা হয়। এ সময় তাহাদের দখল হতে ১৭টি প্লাষ্টিকের জীপারে ৩,৪০০ (তিন হাজার চারশত) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এবং ২টি সাদা পলিথিনের পোটলায় ভাংগা/গুড়া অবস্থায় (১০০+১৬০)=২৬০ (দুইশত ষাট) গ্রাম ওজনের ইয়াবা ট্যাবলেটের গুড়া, যাহা ২৬০০(দুই হাজার ছয়শত) পিচ ইয়াবা ট্যাবলেটের সমপরিমান, সর্বমোট ৬ হাজার পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, যাহার অবৈধ বাজার মূল্য ১৮ লাখ টাকা উদ্ধার করা হয়।
আসামীদের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা {নং-১(৪)২২} রুজু করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।