শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কাপাসিয়ায় ‘প্রত্যাশা ফাউন্ডেশনে’র উদ্যোগে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরণ

কাপাসিয়ায় ‘প্রত্যাশা ফাউন্ডেশনে’র উদ্যোগে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরণ

শেয়ার করুন

শামসুল হুদা লিটন
কাপাসিয়া (গাজীপুর) থেকে :
প্রবাসীদের আর্থিক সহায়তায় গঠিত ‘প্রত্যাশা ফাউন্ডেশনে’র আয়োজনে কাপাসিয়া উপজেলার বিভিন্ন ধর্মিয় প্রতিষ্ঠান ও অসহায় ব্যক্তিকে নগদ অর্থ এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সংগঠনের সভাপতি কাতার প্রবাসী মেহেদী হাসান মনিরের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসাবে নগদ অর্থ ও কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ কে এম গোলাম মোর্শেদ খান।
সম্পূর্ণ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যাশা ফাউন্ডেশনে’র সহ-সভাপতি আক্তার হোসেনের সভাপতিত্বে উপজেলা চিনাডুলী বাঘিয়া এম আর উচ্চ বিদ্যালয় মাঠে ১২ জানুয়ারি বুধবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে এলাকার মসজিদ ও মাদরাসায় আর্থিক সহায়তা প্রদান ও কম্বল বিতরণ করা হয়। সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক মোঃ নজরুল ইসলামের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তরগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ আইয়ুবুর রহমান সিকদার।
এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সংগঠনের উপদেষ্টা প্রাক্তন প্রধান শিক্ষক সুফিয়া বেগম, এম আর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল বাশার আফ্রিদ, কাপাসিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক এফ এম কামাল হোসেন, সাবেক ইউপি সদস্য আশিকুল ইমান সোয়েব, ইউপি সদস্য আবুল কালাম খান, তরগাঁও ইউনিয়ন সামাজিক সংঘের প্রধান সমন্বয়ক ও কাপাসিয়া সিঙ্গাপুর প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি মোঃ বাবু শেখ, সংগঠনের সহ-সভাপতি মোঃ শরিফ, কাওছার মাঝি, আতাউর শেখ, সাধারণ সম্পাদক শাহীন আলম প্রমুখ।
এছাড়া অন্যান্যের মাঝে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুক, আইবুর রহমান, ফারুক শিকদার, সাংগঠনিক সম্পাদক আল-আমিন মোড়ল, সহ সাংগঠনিক সম্পাদক জুনায়েদ হোসেন রনি, সদস্য মাসুম, বিল্লাল হোসেন, তারেক রহমান, কাওছার ইসলাম, পারভেজ, হাসান আলী, সাব্বির রহমান, সোহেল, শাহরিয়ার আল নাফিস সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংগঠনের সাধারণ সম্পাদক শাহিন আলম জানান, অসহায় হতদরিদ্র ৬০ জনের মাঝে কম্বল বিতরণ, বাঘিয়া বেপারি বাড়ি তালিমুল এতিম খানা মাদরাসায় ১০ হাজার টাকা, বাঘিয়ার একটি জামে মসজিদে ১০ হাজার টাকা এবং এলাকার অসহায় দরিদ্র ওসমান গনিকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।