শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > কাজ পাচ্ছেনা পড়শী

কাজ পাচ্ছেনা পড়শী

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ ক্ষুদে গানরাজের মধ্যেমে মিডিয়ায় পা রাখে পড়শী।খুব অল্পদিনের মধ্যে মিডিয়াতে নিজের অবস্থান করে নিলেও সে অবস্থান হারাতে বসেছে এখন। ইমরানের সাথে মিউজিক ভিডিও করে বিপাকে পড়েছে পড়শী বলে মন্তব্য করেছেন একাধিক বিনোদন বোদ্ধারা।

ইমরান নিজে বাংলা গানে নিজের অবস্থা করতে না পেড়ে উঠতি বয়সের শিল্পী পড়শীকে বেছে নেয় তার সফলতার হাতিয়ার হিসেবে বলে মন্তব্য করেছেন একাধিক সংগীত পরিচালক।

সম্প্রতি সময়ে পড়শীকে নিয়ে মিড়িয়া পাড়াতে অসামাজিক কাজের অভিযোগ উঠলেও রাজনৈতিক অস্থিরতায় তা ঢাকা পরে যায়।ফেসবুক থেকে শুরু করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে নাইট ক্লাবে বিভিন্ন ব্যবসায়ীদের সাথে রাত কাটানোর অভিযোগ উঠেছে।

যে কারণে বিপাকে পড়েছে পড়ছে উঠতি বয়সের এই সংগীত শিল্পী।হাতে কোন নতুন কোন কাজ নেই পড়শীর।বিভিন্ন সংগীত পরিচালকের সাথে খারাপ ব্যবহার করার কথা তো নিত্যদিনের ব্যাপার হয়ে উঠেছে তার।

বাসায় না জানিয়ে বিভিন্ন পার্টি সেন্টারে রাত কাটনোর অভিযোগ উঠেছে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ বিষয়ে সিনিয়র শিল্পী ও সংগীত পরিচালকদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, পড়শী যদি নিজেকে নিয়ন্ত্রন করতে না পারে তাহলে খুব শিঘ্রই তার ক্যরিয়ারে ধ্বস নামতে পারে।

সম্প্রতি পড়শীর বিরুদ্ধে ক্যামব্রিয়ান স্কুল ও কলেজকে কেন্দ্র করে ধনী ঘরের ছেলে-মেয়েদের কাছে ইয়াবা বিক্রির অভিযোগও তুলেছেন ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে অশ্লীল কাজের অভিযোগ উঠলে মুখফিরিয়ে নিয়েছে অনেক সংগীত পরিচালক ও প্রযোজকরা।এতে নতুন কাজ পাচ্ছে না পড়শী।

সম্প্রতি পড়শী-৩ এ্যালবামে “খুদা তুজছে” নামে ইমরান ও পরশীর হিন্দী গান একেবারেই নিম্নমানের হয়েছে বলে অভিযোগ তুলেছেন একাধিক সংগীত পরিচালক।

বর্তমানে তার নিম্নমানের কাজের জন্য নতুন কোন কাজ নেই বললেই চলে।

নামপ্রকাশে অনিচ্ছুক একজন প্রবীণ সংগীত পরিচালক বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কম কে জানান, পড়শী অনেক কম বয়সে প্লে-ব্যাকে কাজ শুরু করেছে।তার কাজ কে সবাই স্বাগত জানিয়েছিল এবং সবাই তার প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছিল। সবার সহযোগীতা নিয়ে পড়শী আজ মিডিয়াতে নিজের অবস্থান করে নিতে পেরেছে।

তিনি বলেন আমরা সিনিয়ররা খুব চিন্তিত যে, সামাজিক যোগাযোগ মাধ্যমে পড়শীর সমন্ধে যেসব অশ্লীলতার অভিযোগ উঠেছে সে বিষয়ে পড়শী যদি সতর্ক না হয় তাহলে খুব অল্প সময়েই তার ক্যারিয়ার ভেস্তে যাবে।