শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুর মহানগর জাতীয় পার্টির নবগঠিত কমিটির আনন্দ র‌্যালী

গাজীপুর মহানগর জাতীয় পার্টির নবগঠিত কমিটির আনন্দ র‌্যালী

শেয়ার করুন

আবু সালেক ভূইঁয়া
স্টাফ রিপোর্টার ॥
নবগঠিত গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহবায়ক হিসেবে এম এম নিয়াজ উদ্দিনকে এবং সদস্য সচিব হিসেবে মোঃ মোশারফ হোসেনকে নির্বাচিত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব জিয়াউদ্দিন বাবলুকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী করেছে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

গতকাল রোববার দুপুরে গাজীপুর মহানগর জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা র‌্যালীটি পার্টির মহানগর কার্যালয় হতে আরম্ভ করে গাজীপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শিববাড়ি বাসস্ট্যান্ডের সামনে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে আনন্দ র‌্যালীটির সমাপ্তি ঘটে।

আনন্দ র‌্যালীতে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর জাতীয় পার্টির নবগঠিত কমিটির সদস্য সচিব মোঃ মোশারফ হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ মোহাম্মদ মাসুদ, মোঃ শাহীন, মহানগর যুব সংহতির সভাপতি মোঃ জাকির হোসেন, মহানগর জাতীয় পার্টির নেতা জহির হোসেন সরকার, হাসান সারওয়ার সুজন, ফারুক হোসেন প্রমুখ।

এছাড়াও জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্র সমাজ ,জাতীয় শ্রমিক পার্টির, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির, জাতীয় মহিলা পার্টি, জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি, গাজীপুর সদর থানা, টঙ্গী পূর্ব পশ্চিম থানা, গাছা থানা, বাসন থানা, কোনাবাড়ী কাশিমপুর থানা ,কাউলতিয়া সাংগঠনিক থানা ,জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সকল পর্যায়ের নেতৃবৃন্দ র‌্যালীতে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর ২০২০ সাবেক স্বাস্থ্য সচিব এম.এম নিয়াজ উদ্দিন’কে আহবায়ক ও গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোঃ মোশাররফ হোসেন’কে সদস্য সচিব করে গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহবায়ক কমিটি ঘোষণা করে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটি।