রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > আমার ভাগ্যটাই পাহাড়-সমুদ্র কেন্দ্রিক

আমার ভাগ্যটাই পাহাড়-সমুদ্র কেন্দ্রিক

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ রুমানার বেশির ভাগ পর্দা উপস্থিতিই বান্দরবান ও কক্সবাজারের মনোরম লোকেশনে। সেই হিসেবে রুমানার নাটক মানেই ধরা হয় পাহাড়-সমুদ্রের কাছকাছি কিছু। নতুন বছরেও তার ব্যাতিক্রম ঘটছে না। ২০১৪ সালের ভ্যালেন্টাইন তথা বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে ছোটপর্দার তিন নাটকে অভিনয়ে আসছেন রুমানা। এ প্রসঙ্গে রুমানা বলেন, আমার ভাগ্যটাই পাহাড়-সমুদ্র কেন্দ্রিক।

সেই হিসেবে ওপেন ওয়েদার আমার খুব ভাল লাগে। এই দুই মিলেই কক্সবাজার, বান্দরবান ও শ্রীমঙ্গলে আমার বেশিরভাগ নাটকের শুটিং হয়। সেই হিসেবে নতুন বছরের ভ্যালেন্টাইনের জন্য সমপ্রতি পাহাড় ও সমুদ্রের মনোরম লোকেশনে তিনটি নাটকের শুটিং করেছি। রুমানা অভিনীত ভ্যালেন্টাইন দিবসের নাটকগুলো হলো ‘যুগলবন্দি জোছনা’, ‘প্রেমের পাণ্ডুলিপি’ ও ‘হ্যান্ডস আপ’।

মেহেদী হাসান সৌমেনের পরিচালনায় ‘যুগলবন্দি জোছনা’ ও ‘প্রেমের পাণ্ডুলিপি’ নাটকে রুমানার সঙ্গে অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, আন্না, আদনান। অন্যদিকে ‘হ্যান্ডস আপ’ নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। এতে রুমানার বিপরীতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার ও আদনান। রুমানা বলেন, নাটক তিনটি সম্পূর্ণ রোমান্টিক ঘরানার। ভ্যালেন্টাইন দিবসের নাটক হিসেবে দর্শকের কাছে ভাল লাগবে। তিনটি নাটকে তিন ধরনের ভালবাসার প্রকাশ ঘটেছে।