শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > সুস্থতার পথে স্টোকসের বাবা

সুস্থতার পথে স্টোকসের বাবা

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন বাবা, বেন স্টোকস দলের সঙ্গে অনুশীলনেও যোগ দিতে পারলেন না। বাবাকে নিয়ে হাসপাতালে দৌড়াদৌড়ি, সেখানে রাখা হয় নিবিড় পর্যবেক্ষণে। অব্স্থা যে বেশ খারাপই ছিল!

তবে স্বস্তির খবর হলো, চিকিৎসার পর স্টোকসের বাবা গেড এখন অনেকটা সুস্থ। শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাই বুধবার দলের সঙ্গে অনুশীলনেও যোগ দিয়েছেন বেন স্টোকস। ঠিক পরের দিনই (বৃহস্পতিবার) সুপারস্পোর্ট পার্কে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট শুরু ইংল্যান্ডের।

এই টেস্ট দেখতেই দক্ষিণ আফ্রিকায় পরিবার নিয়ে এসেছেন গেড স্টোকস। সোমবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ভর্তি করা হয় হাসপাতালে। ওইদিন আর দলের সঙ্গে অনুশীলন করা হয়নি স্টোকসের, ছিলেন বাবার পাশে।

তবে এখন তার শারীরিক অবস্থা কিছুটা ভালো হওয়ায় স্বস্তি ফিরেছে স্টোকসের পরিবারে। যারা এই কঠিন সময়ে সমর্থন দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে স্টোকসের পরিবার। আলাদা করে ধন্যবাদ জানিয়েছে সেবা দেয়া চিকিৎসকদের।

এদিকে অসুস্থ ছিলেন ইংল্যান্ডের দুই পেসার স্টুয়ার্ট ব্রড আর জোফরা আর্চার। ইংল্যান্ডের দুটি প্রস্তুতি ম্যাচে তারা খেলতে পারেননি। তবে এখন সুস্থ হয়ে উঠেছেন। তবে দুশ্চিন্তার খবর হলো-জ্যাক লিচ, অলি পোপ আর ক্রিস ওকসও শেষ প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি অসুস্থতায়।