শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > ঘোড়াশাল পৌর আ.লীগের সম্মেলনকে কেন্দ্র করে ব্যাপক সাজসজ্জা

ঘোড়াশাল পৌর আ.লীগের সম্মেলনকে কেন্দ্র করে ব্যাপক সাজসজ্জা

শেয়ার করুন

বিল্লাল হোসেন
ভ্রাম্যমান প্রতিনিধি ॥
আগামী ২২ নভেম্বর নরসিংদীর পলাশের পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে ঘোড়াশাল ও তার আশে পাশের এলাকায় বিরাজ করছে সাজ সাজ রব। বর্ণিল সাজে সজ্জিত দলীয় কার্যালয়সহ পাশের কয়েকটি ভবন। পৌর আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বইছে উৎসবের আমেজ। এর প্রভাব পড়তে শুরু করেছে উপজেলার নেতাকর্মীদের মাঝেও। চাঙ্গা হয়ে উঠেছে দলীয় কার্যালয়।

আয়োজকরা জানান, সম্মেলন শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন এসময়ের জনপ্রিয় বাউল শিল্পী সুকুমার, বিউটি, সালমাসহ আরো অনেকে। এটিকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে। প্রিয় শিল্পীদের গান শুনতে অপেক্ষার প্রহর গুনছেন উপজেলার দলীয় নেতাকর্মী ও অন্যান্যরা।

এদিকে দীর্ঘদিন পর এই সম্মেলনের মাধ্যমে পৌর আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবে। তাই পছন্দের প্রার্থীদের নির্বাচিত করতে ব্যানার ফেস্টুনের মাধ্যমে প্রচারণা চালাচ্ছেন দলীয় নেতাকর্মীরা। এতে উপজেলা জুড়ে বিরাজ করছে সাজ সাজ রব।

সভাপতি প্রার্থী আলহাজ্ব শরীফুল হক জানান, দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে সুখী ও সমৃদ্ধ ঘোড়াশাল পৌর এলাকা গড়ে তুলতে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছি। সন্ত্রাস মাদক ও জঙ্গিবাদ নিমূর্লে নরসিংদী-২ পলাশের মাননীয় এমপি ডাঃ আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান দিলীপ মহোদয়ের পাশে থেকে কাজ করে যাচ্ছি।

সাধারণ সম্পাদক প্রার্থী এস.এম শফি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ৮০ দশক থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি। সেই সময় পলাশ থানা ছাত্রলীগের সভাপতি ছিলাম। বর্তমানে দীর্ঘদিন ধরে ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছি। এবারও এই সম্মেলনের মধ্যদিয়ে নরসিংদী-২ পলাশের এমপি মহোদয় সাধারণ সম্পাদক পদে আমাকে নির্বাচিত করবেন এমনটিই আশা রাখি।