শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > জাতীয় > গাজীপুরে অপহৃত পল্লী বিদ্যুৎ কর্মকর্তা উদ্ধার, নারীসহ ৫ অপহরণকারী আটক

গাজীপুরে অপহৃত পল্লী বিদ্যুৎ কর্মকর্তা উদ্ধার, নারীসহ ৫ অপহরণকারী আটক

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

গাজীপুরের নলজানি এলাকা থেকে অপহৃত পল্লী বিদ্যুৎ কর্মকর্তা হারুন অর রশীদকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় দুই নারীসহ অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-১।

আজ শুক্রবার নলজানি এলাকার পালের মাঠের স্থানীয় ডা. আব্দুল আউয়ালের বাড়ির দ্বিতীয় তলা থেকে ভিকটিম হারুন অর রশীদকে উদ্ধার এবং পাঁচ অপহরণকারীকে আটক করে র‌্যাব।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৩ অক্টোবর পল্লী বিদ্যুৎ কর্মকর্তা হারুন অর রশীদকে শিববাড়ি এলাকা থেকে অজ্ঞাত ৭-৮ জন অপরহরণকারী মাইক্রেবাসযোগে অপহরণ করে নিয়ে যায়। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে হারুন অর রশীদের সন্ধান না পেয়ে সদর থানায় সাধারণ ডায়েরি করেন।

হারুন অর রশীদকে আটকে রেখে মারধর করে এবং পাঁচ লাখ টাকার স্ট্যাম্পে স্বাক্ষর নেয় অপহরণকারীরা। ২৪ অক্টোবর মোবাইল ফোনে হারুন অর রশীদের স্ত্রীর কাছে হত্যার হুমকি দিয়ে মুক্তিপণ হিসেবে পাঁচ লাখ টাকা দাবি করে তারা। কোনো উপায় না পেয়ে হারুনের স্ত্রী বিকাশের মাধ্যমে কিছু টাকা মুক্তিপণ পরিশোধ করেন এবং ঘটনাটি র‌্যাবকে জানান। পরে র‌্যাব সদস্যরা গোপন সংবাদে অভিযান চালিয়ে নলজানি এলাকার পালের মাঠের স্থানীয় ডা. আব্দুল আউয়ালের বাড়ির দ্বিতীয় তলা থেকে ভিকটিম হারুন অর রশীদকে উদ্ধার এবং পাঁচ অপহরণকারীকে আটক করে।

অপহরণকারীদের হেফাজত থেকে একটি ডিজিটাল ক্যামেরা, ছয়টি মোবাইল ফোন সেট ও তিনটি লিখিত স্ট্যাম্প উদ্ধার করেছে র‌্যাব।

আটকরা হলেন- সাতক্ষীরার দেবহাটা গ্রামের শাহীন আলম, শেরপুরের বেলুয়া গ্রামের সোহেল, তার স্ত্রী সাহিদা বেগম, টাঙ্গাইলের মির্জাপুরের সঞ্জয় কুমার দাস ও ময়মনসিংহের ঘুষগাঁও গ্রামের সাবিনা আক্তার বর্ষা।