শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > কাভার্ডভ্যানে শিবিরের আগুন, মা-মেয়ে নিহত

কাভার্ডভ্যানে শিবিরের আগুন, মা-মেয়ে নিহত

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা বাইপাস সড়কের ভোগড়া এলাকায় পারটেক্স গ্রুপের একটি কাভার্ডভ্যানে পেট্রোল বোমা ছুড়ে আগুন দিয়েছে জামায়াত-শিবির কর্মীরা। এতে অগ্নিদগ্ধ হয়ে মা ও তার শিশু কন্যা মারা যান। মারাত্মক আহত হয়েছেন আরও দুইজন।
গত ১০ ডিসেম্বর রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সিরাজগঞ্জ উল্লাপাড়ার বাহমান এলাকার আদম আলীর স্ত্রী সুমি আক্তার ও শিশু কন্যা সানজিদা।
ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, রাত সাড়ে ১০টার দিকে গাজীপুরের ঢাকা-বাইপাস সড়কের মুগর খাল এলাকায় নারায়ণগঞ্জ থেকে বগুড়াগামী পারটেক্স গ্রুপের একটি কাভার্ডভ্যানে পেট্রোল বোমা ছুড়ে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় জামায়াত-শিবির কর্মীরা। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় ওই কাভার্ডভ্যানে থাকা সুমি আক্তার ও শিশু কন্যা সানজিদা অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।
এছাড়া অগ্নিদগ্ধ হয়ে মারাত্মক আহত হন কাভার্ডভ্যানে থাকা শিশু সাদিয়া ও তার বাবা আদম আলী। তাদের গাজীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এর আগে রাত সাড়ে ৮টার দিকে ভোগড়া বাইপাস এলাকায় একটি বাসে আগুন দেয় জামায়াত-শিবির কর্মীরা। স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।