রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুরে দুই ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা

গাজীপুরে দুই ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর মহানগরীর সদর থানাধীন মীরেরগাঁও এলাকায় আল-আমিন ও আমিনুল নামে দুই ভাইকে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে আহত করা হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। এ ঘটনায় আহত দুই ভাইয়ের মা মোসা. আমেনা বেগম বাদী হয়ে সদর মেট্রো থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) আমেনা বেগমের ছোট পুত্র মীরেরগাঁও বাজার থেকে গরুর খাবার ক্রয় করে বাড়ী ফেরার পথে মামুন, শহীদ, তুষার, পারভেজসহ অজ্ঞাতনামা আরও ৬/৭জন আল-আমিনের পথরোধ করে। এবং তারা আল-আমিন কে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আল-আমিন বিষয়টি তার বড় ভাইকে ফোনে জানালে তারা (বিবাদী বা অভিযুক্ত) ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাতারি মারধর করতে থাকে। বিবাদী মামুন (২১) চাপাতি দিয়ে আল-আমিনের মাথায় কোপ দিতে গেলে আল-আমিন ডান হাত দিয়ে তা ঠেকান, এসময় তার কব্জি রক্তাক্ত জখম হয়। আরেক অভিযুক্ত শহীদ আল-আমিনকে বাম বাহুতে দা-দিয়ে কোপ দেয়। বিবাদী তুষার, পারভেজ সহ অন্যরা তাকে লোহার রড দিয়ে পেটাতে থাকে। এক পর্যায়ে আমিনুল তার ছোট ভাই আল-আমিনকে বাচাঁতে ঘটনাস্থলে আসলে বিবাদী মামুন আমিনুলের গলায় চাপাতি দিয়ে পোঁচ দিলে মাটিতে পড়ে গেলে বিবাদীরা তাকেও এলোপাতারি ভাবে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। বিবাদী তুষার আল-আমিনের পকেট থেকে ১৫ হাজার টাকা মূল্যের ও পারভেজ আমিনুলের পকেট থেকে ২৫ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন নিয়ে যায়।

আল-আমিন ও আমিনুলের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে বিবাদীরা ভবিষ্যতে তাদের খুন-জখমের হুমকি দিয়ে চলে যায়। এলাকাবাসী তাদের দুই ভাইকে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে জরুরী চিকিৎসা শেষে আবার শহীদ তাজউদ্দীন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। টাকা পয়সা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে বাদী আমেনা বেগম অভিযোগে উল্লেখ্য করেন।