শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কালীগঞ্জে ডেঙ্গু জ্বরে দুই বছরের শিশুর মৃত্যু

কালীগঞ্জে ডেঙ্গু জ্বরে দুই বছরের শিশুর মৃত্যু

শেয়ার করুন

মো. ইব্রাহীম খন্দকার ॥
গাজীপুরঃ কালীগঞ্জে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আব্দুর রহমান নামে দুই বছরের এক শিশুর মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। মঙ্গলবার বিকেলে ঢাকার রেঁনেসা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশু মারা যায় বলে তার পরিবার সূত্রে জানা যায়। নিহত আব্দুর রহমান কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের কাপাইস গ্রামের দুবাই প্রবাসী মো. আরিফ হোসেনের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার শিশু আব্দুর রহমান জ্বরে আক্রান্ত হলে চিকিৎসার জন্য তাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। একদিন চিকিৎসা দেয়ার পর তার শারীরিক অবস্থার অবনতি হলে রোববার কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা শিশু হাসপাতালে রেফার্ড করেন। সেখানে যাওয়ার পর ওই দিনই শিশু হাসপাতালের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দুই বছরের শিশু আব্দুর রহমানকে ঢাকা রেঁনেসা হাসপাতালে রেফার্ড করেন। ওই হাসপাতালে দুই দিন চিকিৎসারত অবস্থায় মঙ্গলবারে সে মারা যায়।

একমাত্র শিশু সন্তানকে হারিয়ে কান্নাজড়িত কন্ঠে দুবাই প্রবাসী আরিফ হোসেন বলেন, ডেঙ্গু আক্রান্ত তার ছেলেকে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলেও তাকে বাঁচানো যায়নি। মঙ্গলবার রাতে কাপাইস গ্রামের তেরমুখ ব্রিজ সংলগ্ন মাঠে তার জানাযার নামাজের পর সামাজিক গোরস্থানে দাফন দেয়া হয়।