শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > শীর্ষ খবর > গাজীপুরে কিশোরীকে গণধর্ষণ, প্রধান আসামী গ্রেফতার

গাজীপুরে কিশোরীকে গণধর্ষণ, প্রধান আসামী গ্রেফতার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর মেট্রোপলিটন বাসান থানার নগপাড়া এলাকায় এক কিশোরী (১৪) গণধর্ষনের অভিযোগে প্রধান আসামী মোঃ হৃদয় নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গ্রেফতারকৃত মোঃ হৃদয় হোসেন (২২) গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার বারবৈকা এলাকার মোঃ বিল্লাল হোসেনের পুত্র। রোববার বিকেলে সাড়ে ৫টার দিকে নগরীর বারবৈকা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন (জি), বিএন জানান, গত ৩ জুলাই গাজীপুর সিটি কর্পোরেশনের নগপাড়া এলাকায় এক কিশোরী (১৪) কে ৪/৫জন ধর্ষণকারী গণধর্ষণ করে। পরে ধর্ষণের ভিডিও ধারন করে ভিকটিমের পরিবারসহ তার নিকট স্বজনদের কাছে পাঠায়। বিষয়টি নিয়ে যাতে ভিকটিমের পরিবার কোন প্রকার আইনি ব্যবস্থা গ্রহণ করতে না পারে সে জন্য ধর্ষণকারীরা বিভিন্ন সময় প্রাণনাশের হুমকি দিতো। পরবর্তীতে এ বিষয়ে আইনগত সাহায্যের জন্য ভিকটিমের পরিবার গত ১৩ জুলাই র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানীর কোম্পানী কমান্ডার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর ধর্ষণকারীদেরকে গ্রেফতারের লক্ষ্যে সোর্স নিয়োগসহ র‌্যাবের সকল ধরনের গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করতে থাকে। এরই ধারাবাহিকতায় গত রোববার বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাবে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বাসন থানার বারবৈকা এলাকায় অভিযান পরিচালনা করে গণধর্ষণের অভিযোগের প্রধান আসামী হৃদয় হোসেনকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত হৃদয়কে জিজ্ঞাসাবাদে জানা গেছে, গত ৩ জুলাই সন্ধ্যায় তার সহযোগী চার বন্ধু মিলে ভিকটিমকে জোরপূর্বক তুলে নিয়ে একটি ঘরে আটক করে হাত, পা, মুখ বেধে পালাক্রমে গণধর্ষণ করে। এছাড়া গ্রেফতারকৃতের বিরুদ্ধে গাজীপুর জেলার বিভিন্ন থানায় ধর্ষণ, মাদক, ডাকাতিসহ ৫টি মামলা রয়েছে। গ্রেফতারকৃতকে থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন এবং এই মামলার অন্যান্য পলাতকদের গ্রেফতারের চেষ্টায় র‌্যাবের অভিযান অব্যাহত আছে।