শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বাংলাদেশি ক্রিকেট প্রেমীদের জন্য দু:সংবাদ:বাতিল হতে পারে টাইগারদের আজকের ম্যাচ!

বাংলাদেশি ক্রিকেট প্রেমীদের জন্য দু:সংবাদ:বাতিল হতে পারে টাইগারদের আজকের ম্যাচ!

শেয়ার করুন

আগেই জানা, খেলার ভাগ্য অনিশ্চিত। প্রকৃতি সদয় না হলে শুধু দেরি হওয়াই নয়, খেলা মাঠে গড়ানোর সম্ভাবনাও খুব কম। এখানে আবহাওয়ার পূর্বাভাস প্রায় ৮০ ভাগ সত্য হয়। আগের দিন স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের কয়েকজনের সাথে কথা বলে জানা গেল, তারা ধরেই নিয়েছেন ম্যাচের ভাগ্য অনিশ্চিত।বাংলাদেশ আর শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি নিয়ে শঙ্কা বাড়ছে ক্রমশঃ।

ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ড থেকে আরও একবার এলো দুঃসংবাদ। ফের মাঠ পরিদর্শন বাতিল করলেন আম্পায়াররা।ব্রিস্টলে ম্যাচের আগে থেকেই বৃষ্টি হচ্ছে। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) পিচ ও আউটফিল্ড পরিদর্শনের কথা ছিল আম্পায়ারদের, বৃষ্টির কারণে সেটি স্থগিত করা হয়।কারণ সকাল ১০টার পর থেকে আবারও ঝিরঝিরে বৃষ্টি শুরু হয়।

বৃষ্টির তোড় খুব না হলেও বাতাসের কারণে তার প্রবলতা বেশি মনে হচ্ছিল। সেই বৃষ্টি পরে আর থামেনি।আবহাওয়ার অবস্থা দেখে পরে আবার জানানো হয়, স্থানীয় সময় দুপুর সোয়া ১২টার দিকে আম্পায়াররা আবারও পিচ ও আউটফিল্ড পরিদর্শন করবেন।দুঃসংবাদ হলো, পরিদর্শনের সময় আবারও স্থগিত করা হয়েছে। যেহেতু ব্রিস্টলে এখনও ঝিরঝিরে বৃষ্টি হচ্ছে, তাই দ্বিতীয় পরিদর্শনের জন্যও মাঠে যেতে পারেননি আম্পায়াররা। পরবর্তী পিচ ও আউটফিল্ড পরিদর্শন কয়টায় হবে, সে সম্পর্কে এখনও জানানো হয়নি।

এদিকে বাংলাদেশ দল এখনো হোটেলেই অবস্থান করছে। স্থানীয় সময় বেলা পৌনে ১২টায় (বিকেল পৌনে ৫টায়) জাগো নিউজের সাথে মুঠোফোন আলাপে মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানালেন, ম্যাচ রেফারি তাদের বেলা একটায় (বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা) মাঠে আসার কথা বলেছেন। বাংলাদেশ দলের বাস টিম হোটেল ব্রিস্টলের মার্কারি হল্যান্ড হাউজ থেকে পৌনে একটার দিকে মাঠের উদ্দেশ্যে রওনা হবে।