রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > যুবলীগ নেতা জুয়েল মন্ডল গ্রেফতারে এলাকায় স্বস্তি, মিষ্টি বিতরণ

যুবলীগ নেতা জুয়েল মন্ডল গ্রেফতারে এলাকায় স্বস্তি, মিষ্টি বিতরণ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর মহানগর যুবলীগের নামধারী নেতা জুয়েল মন্ডল অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ায় এলাকার সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। বিভিন্ন স্থানে স্থানীয়রা মিষ্টি বিতরণ করেছে। এলাকার সাধারণ ব্যবসায়ী ও বিভিন্ন বাড়ির মালিকরা হয়রানীর হাত থেকে নিস্তার পেয়েছেন। বুধবার গাজীপুর মেট্রোপলিটন আদালত জুয়েল মন্ডলের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

বুধবার সকালে গাজীপুর মহানগরীর গাছা ও চান্দরা এলাকায় গেলে এলাকাবাসী ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, চান্দরা এলাকার মৃত আব্দুল হাই চেয়ারম্যানের ছেলে স্থানীয় যুবলীগ নেতা রাশেদুজ্জামান মন্ডল ওরফে জুয়েল মন্ডলকে সোমবার ৫ রাউন্ড গুলি ও দুটি বিদেশী পিস্তলসহ তার বাড়ি থেকে আটক করে র‌্যাব-১ এর সদস্যরা। তার এ গ্রেফতারের খবর পেয়ে স্থানীয়রা মিষ্টি বিতরণ করেছে। স্থানীয়রা অভিযোগ করেন, অন্য এলাকা থেকে গাজীপুর মহানগরীর চান্দুরা ও গাছা এলাকায় জমি কিনে কেউ বাড়ি-ঘর করতে গেলে জুয়েল মন্ডলকে চাঁদা না দিয়ে কেউ কোন স্থাপনা নির্মাণ করতে পারে না। তাছাড়া বাড়ি নির্মাণের ইটা, বালি, সিমেন্টসহ যাবতীয় মালামাল জুয়েল মন্ডল ও তার বাহিনী সাপ্লাই দিত।

তাকে চাঁদা না দিয়ে কেউ কিছু করতে গেলে তার বাহিনীর সদস্যরা হামলা চালিয়ে মারধর করে সে কাজ বন্ধ করে দেয়। তার অত্যাচারে এলাকার সাধারণ মানুষ ছিল অতিষ্ট। র‌্যাব জানিয়েছে জুয়েল মন্ডলের নামে জমি দখল, সন্ত্রাস ও চাঁদাবাজির নানা অভিযোগ ছাড়াও বিভিন্ন থানায় প্রায় ১০টি মামলা রয়েছে। স্থানীয়রা জুয়েল মন্ডলের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

অপর দিকে জুয়েল মন্ডলের শশুর ফজলুল হক চৌধুরী দাবি করেন জুয়েল মন্ডল এসব কাজের সঙ্গে জড়িত নন। তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা গাছা থানার এসআই হাফিজুর রহমান জানান, জুয়েল মন্ডলকে মঙ্গলবার গাজীপুর মেট্রোপলিটন আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানী শেষে বুধবার এক দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।