রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > স্পিকারের সাথে কাতার প্রবাসী সাংবাদিকদের মতবিনিময়

স্পিকারের সাথে কাতার প্রবাসী সাংবাদিকদের মতবিনিময়

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির সাথে কাতারস্থ বাংলাদেশের বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা এক সৌজন্য সাক্ষাৎ করেছেন। সোমবার (৮ এপ্রিল) কাতারের স্থানীয় একটি হোটেলে তারা সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে সাংবাদিকরা প্রবাসীদের প্রতিনিধি হিসেবে তাদের নানা সমস্যার কথা স্পিকারের কাছে জানান এবং তা জাতীয় সংসদে উত্থাপন করার জন্য অনুরোধ করেন।

স্পিকার জানান, ১৪০তম আইপিইউ সম্মেলনের আয়োজক দেশ হিসেবে কাতার প্রশংসার দাবিদার। কাতারের সাথে দ্বিপাক্ষিক বিভিন্ন বিষয়ে শুরা কাউন্সিলের স্পিকার আহমেদ বিন আব্দুল্লাহ বিন যায়েদ আল মাহমুদ সাথে ফলপ্রসূ আলোচনা হয়েছে।

বাংলাদেশের সঙ্গে কাতারের বন্ধুত্বপূর্ণ সর্ম্পকের কথা উল্লেখ করে স্পিকার বলেন, সংসদ-সদস্যদের মধ্যে পারস্পরিক সফর ও অভিজ্ঞতা বিনিময় ভবিষ্যতে এ সর্ম্পক আরও সুদৃঢ় করবে।

সাক্ষাৎকালে সদস্য হুইপ মাহবুর আরা বেগম গিনি, সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, মো. আব্দুল লতিফ, ড. হাবিবে মিল্লাত, আবদুস সালাম মুর্শেদী, ড. মো. আব্দুস সোবহান মিয়া, মো. আফতাব উদ্দিন সরকার, জুয়েল আরেং, শেখ তন্ময় ও পনির উদ্দিন আহমেদসহ কাতারে বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমেদ ও দূতাবাস কর্মকর্তারা উপস্থিত ছিলেন।