শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ধনীর দুলালদের অন্য রকম রাত

ধনীর দুলালদের অন্য রকম রাত

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ ধনীর দুলালদের অন্য রকম রাতরাজধানীতে তথাকথিত ‘হাই সোসাইটির’ উঠতি বয়সী ছেলেমেয়েরা রাতে ছোটে তারকা হোটেলগুলোতে। ঢাকার গুলশান, বনানী, ধানমন্ডিসহ বিভিন্ন অভিজাত এলাকায় গড়ে উঠেছে ‘অ্যাডভেঞ্চার’ ক্লাব। সন্ধ্যা হলেই ওইসব ক্লাবে তরুণ-তরুণীদের আনাগোনা শুরু হয়।

গোয়েন্দা সূত্রে জানা যায়, চিহ্নিত সন্ত্রাসীরাও এসব আড্ডায় অংশ নিচ্ছে প্রতিনিয়ত। সন্ত্রাসীদের সঙ্গে সংখ্যর ফলে এক পর্যায়ে তরুণ-তরুণীরাও জড়িয়ে পড়ে নানা অপরাধমূলক কর্মকা-ে। এ ব্যাপারে মনোচিকিৎসকরা বলেন, বাবা-মায়ের ব্যস্ততার কারণে ছোটবেলা থেকে ধনী পরিবারের অনেক সন্তান একরকমের একাকিত্বে ভোগে। বড় হওয়ার পর ওই একাকিত্ব ঘোচাতেই তারা বন্ধু-বান্ধবী নিয়ে হৈ-হুল্লোড়ে মেতে ওঠে। দেশের নামি-দামি কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ধনীর দুলালরাও একসময় ওইসব বন্ধু-বান্ধবীর পাল্লায় পড়ে এই অন্ধকার পথে পা বাড়ায়।

এসব হোটেলে তরুণদের জন্য রয়েছে নানা আয়োজন। আছে নেশার ব্যবস্থা। অভিজাত এলাকায় এমন অনেক হোটেল রয়েছে যেগুলো হুক্কার (সিসা) প্রচলন জনপ্রিয় হয়ে উঠেছে।

উঠতি বয়সের তরুণরা এখানে বসে পান করছে সিসা। তিন তারকা থেকে পাঁচ তারকা হোটেলগুলোতে আয়োজন থাকে ক্যাবারে ড্যান্সের। এসব দুলালদের খোঁজ-খবরও নেয় না তাদের অভিভাবকরা। নেশা করে মধ্যরাতে তারা বাড়ি ফেরে। গোয়েন্দা বাহিনীও এসব তরুণ-তরুণীকে নিয়ে উদ্বিগ্ন।