শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > ৬ষ্ঠ বারের মত ভাটপাড়া এন.সি গুপ্ত উচ্চ বিদ্যালয়ের সভাপতি মিজান

৬ষ্ঠ বারের মত ভাটপাড়া এন.সি গুপ্ত উচ্চ বিদ্যালয়ের সভাপতি মিজান

শেয়ার করুন

বিল্লাল হোসেন
ভ্রাম্যমান প্রতিনিধি ॥
নরসিংদীর পাঁচদোনা ইউনিয়নের ঐতিহ্যবাহী স্কুল ভাটপাড়া এন.সি গুপ্ত উচ্চ বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে ৬ষ্ঠ বারের মতো নির্বাচিত হয়েছেন পাঁচদোনা ইউপি চেয়ারম্যান মো: মিজানুর রহমান মিজান।

আজ সোমবার দুপুরে ভাটপাড়া এন.সি গুপ্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হামিদের কক্ষে ম্যানেজিং কমিটির সদস্যদের কন্ঠভোটে তিনি সভাপতি নির্বাচিত হন। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন নরসিংদী সদর উপজেলার পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুর রহমান।

তিনি জানান, ম্যানেজিং কমিটির ৯ সদস্যের মধ্যে ৬ সদস্য মোঃ মিজানুর রহমানকে কন্ঠ ভোটের মাধ্যমে সমর্থন করেন। বাকি ৩ জন মোস্তাক আহমেদ রেনুকে সমর্থন করেন। এর ফলে ৬ সদস্যের ভোট পাওয়ায় মো. মিজানুর রহমানকে সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।

সভাপতি মো. মিজানুর রহমানের নেতৃত্বে¡ নতুন এই ম্যানেজিং কমিটি আগামী দুই বছর ভাটপাড়া এন.সি গুপ্ত উচ্চ বিদ্যালয় পরিচালনার দায়িত্ব পেলেন বলে তিনি জানান।

নবনির্বাচিত সভাপতি ও পাঁচদোনা ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান (মিজান) জানান, ভাটপাড়া এন.সি গুপ্ত উচ্চ বিদ্যালয়কে দুর্নীতিমুক্ত রেখে একটি আদর্শ বিদ্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়েই আমাদের এ যাত্রা। সবার সহযোগিতায় এ বিদ্যালয়ের ঐতিহ্য ধরে রাখা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন তিনি।
এর আগে (১৭ সেপ্টেম্বর) মঙ্গলবার উৎসবমুখর পরিবেশে চারটি সদস্য ও একটি সংরক্ষিত মহিলা সদস্য পদে মোট ৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। বিদ্যালয়ের ১৫শত ছাত্র- ছাত্রীদের মধ্যে অভিভাবক ভোটার সংখ্যা ছিল ১৩২১জন। নির্বাচনে ভোট পড়ে ১১২০টি, যা মোট ভোটার সংখ্যার প্রায় ৮৫ ভাগ। ভোটগ্রহণ শেষে ১নং সদস্য পদে মোঃ দুলাল হোসেন মোল্লা, ২নং সদস্য পদে মোস্তাক আহম্মেদ রেনু, ৩নং সদস্য পদে নজরুল ইসলাম গাজী, ৪নং সদস্য পদে যাদব কুমার দে, এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে শিউলী রানী দাস নির্বাচিত হন।