শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ৫ জানুয়ারী নির্বাচন না হলে দেশে মার্শাল আইন চলতো ঃ নাসিম

৫ জানুয়ারী নির্বাচন না হলে দেশে মার্শাল আইন চলতো ঃ নাসিম

শেয়ার করুন

কাপাসিয়া (গাজীপুর) থেকে আকরাম হোসেন রিপন ॥
গত ৫ জানুয়ারী নির্বাচনের কারণে আজ আমরা এখানে বক্তব্য রাখতে পারছি এবং দেশ উন্নয়নের ধারায় এগিয়ে যাচ্ছে। দেশব্যাপি জ¦ালাও পোড়াও বন্ধের জন্য এ নির্বাচন অত্যন্ত জরুরী ছিল। ৫ জানুয়ারী নির্বাচন না হলে দেশে আজ মার্শাল আইন চলতো। আজ খালেদা সংলাপের জন্য মরিয়া হয়ে কান্নাকাটি করছে। কিন্তু তাঁদের সাথে কীসের সংলাপ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেগম খালেদাকে আহ্বান করেছিলেন হরতাল প্রত্যাহার করে সংলাপে বসার জন্য। তিনি তা প্রত্যাঙ্খান করে ছিলেন। নির্বাচনে না আসার জন্য খালেদা জিয়া আজ তাঁর দলের ভরাডুবির জন্য দায়ী। ক্ষমতায় যেতে না পেরে খালেদার কু-সন্তান বিদেশ বসে আজ আবল তাবোল বকছে। তারা আজ জননেত্রীকে হত্যার বিভিন্নমুখী ষড়যন্ত্র করছে। যত চক্রান্ত ও হুমকী দেয়া হোক ২০১৯ সালের আগে দেশে কোন নির্বাচন নয়। সাহস থাকলে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। তিনি নেতানেত্রীদের উদ্দেশে বলেন, আগামী ৪ বছর দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে। এ সরকার আজ গ্রাম-গঞ্জের জন্য ৬ হাজার ডাক্তার নিয়োগ দিয়েছে।
তিনি আজ মঙ্গলবার বিকেলে গাজীপুরের কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জেল হত্যা দিবস ও জাতীয় চার নেতা স্মরণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম উপরোক্ত বক্তব্যগুলো বলেন।
উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ মিজানুর রহমানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিশু ও মহিলা বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী এমপি, কাপাসিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, গাজীপুর জেলা পরিষদ প্রশাসক আখতার উজ জামান, এডভোকেট নূরুল মজিদ হুমায়ুন এমপি, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি সদস্য এডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আজমত উল্লাহ খান, কেন্দ্রীয় কৃষকলীগ সভাপতি মোতাহার হোসেন মোল্লা প্রমুখ।
এর আগে মন্ত্রী কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ২৫ কোটি টাকা ব্যয়ে নাসিং কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং হাসপাতালটি ৫০ শয্যা থেকে ১০০ শয্যা উন্নীত করার ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রাণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোঃ আইয়ুবুর রহমান ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ দীন মোহাম্মদ, গাজীপুরের সিভিল সার্জন ডাঃ আনিছুর রহমান।