রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ৪ শিশু হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

৪ শিশু হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

শেয়ার করুন

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ ॥
জেলার বাহুবলে ৪ শিশুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম।

সোমবার সকাল ১১টায় শহরের টাউন হল রোড এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় টাউন হল রোড এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল আদালত প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে এক পথসভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা শিশু হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে দ্রুত বিচার আইনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনেরও হুশিয়ারি দেন তারা।

সভায় বক্তব্য দেন- হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি রফিকুল হাসান তুহিন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাসবি চৌধুরী প্রমুখ।

প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় নিখোঁজ হয় সুন্দ্রাটিকি গ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া শুভ (৮), আবদাল মিয়ার ছেলে প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭), আব্দুল আজিজের ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও আব্দুল কাদিরের ছেলে সুন্দ্রাটিকি আনোয়ারুল উলুম ইসলামিয়া মাদরাসার নুরানি প্রথম শ্রেণির ছাত্র ইসমাইল মিয়া (১০)। তারা একে অপরের চাচাতো ভাই।

নিখোঁজের পাঁচ দিন পর ১৭ ফেব্রুয়ারি সকালে সুন্দ্রাটিকি গ্রাম থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি ক্ষেত থেকে বালিচাপা অবস্থায় ওই চার শিশুর লাশ উদ্ধার করা হয়।