শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ৩ ম্যাচ নিষিদ্ধ বালোতেলি

৩ ম্যাচ নিষিদ্ধ বালোতেলি

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ আবারও মাঠে মেজাজ হারানোর চড়া মাশুল দিতে হলো এসি মিলানের ইতালিয়ান স্ট্রাইকার মারিও বালোতেলিকে। রোববার সিরি আ’তে নাপোলির বিরুদ্ধে ম্যাচ শেষে রেফারির সিদ্ধান্তের বিরুদ্ধে নিজের ােভ উগড়ে দেন সাবেক এই ম্যানচেস্টার সিটি তারকা। এক পর্যায়ে গায়ের জার্সি খুলে হম্বিতম্বি করে রেফারির প্রতি কটুবাক্য প্রয়োগ করেন তিনি। এতে রেফারি তাকে লাল কার্ড দেখান। স্বভাবত মেজাজ হারানো বালোতেলি এতে আরও প্তি হয়ে উঠেন। এরই শাস্তিস্বরূপ আগামী তিন ম্যাচের জন্য তাকে নিষিদ্ধ করেছে সিরি আ’ কর্তৃপ। এতে ‘ব্যাড বয়’ খ্যাত বালোতেলি সিরি আ’তে বলোগান, স্যাম্পডোরিয়া ও জুভেন্টাসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারবেন না। তবে এই নিষিদ্ধের বিরুদ্ধে এসি মিলান আবেদন করতে পারবে।
নাপোলির বিরুদ্ধে মাচের ৬০ মিনিটে বালোতেলি পেনাল্টি শট মিস করেন। এটি ছিল তার জীবনের প্রথম পেনাল্টি মিস। এর আগে ২১ বারের প্রতিটিতে গোল করে পেনাল্টির েেত্র শতভাগ সফল ছিলেন তিনি। আর সান সিরোয় নাপোলির কাছে ২৭ বছর পর হার ছিল এসি মিলানের। সর্বশেষ তারা ১৯৮৬ সালে এই মাঠে নাপোলির কাছে হেরেছিল।
বালোতেলির বিরুদ্ধে শাস্তি সম্পর্কে মিডিয়ার সঙ্গে কোন কথা বলেননি দলের কোচ ম্যাসিমিলিয়ানো আলেগরি। বলেন, ‘ম্যাচের শেষ মুহূর্তের এমন কাজের জন্য তাকে নিষিদ্ধ করা হয়েছে। জানি না, আমি কি বলবো।’