শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ৩০ হাজার টাকায় স্ত্রী বিক্রি

৩০ হাজার টাকায় স্ত্রী বিক্রি

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ মাত্র ৩০ হাজার টাকার জন্য স্ত্রীকে পতিতালয়ে বিক্রি করে দিয়েছে স্বামী সোহেল ব্যাপারি। এ ঘটনায় আদালতে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ঘটনার শিকার ওই গৃহবধূ বাদী হয়ে এ মামলাটি করেন। আদালতের বিচারক মো. মুজিবুর রহমান উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলার তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলার আসামি হলেন, উজিরপুরের ধামুরা এলাকার বাসিন্দা শামসুল হক ব্যাপারির ছেলে স্বামী সোহেল ব্যাপারি ও চাঁদপুরের দালাল শাহ-জালাল। মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ৭ই এপ্রিল উজিরপুর বাহেরঘাট এলাকার সামশুল হক শিকদারের মেয়ে মরিয়ম আক্তারের বিয়ে হয় ধামুরা এলাকার শামসুল হক ব্যাপারির ছেলে সোহেলের সঙ্গে। বিয়ের পর থেকেই টাকার জন্য বিভিন্ন সময় স্ত্রীকে শারীরিক ভাবে নির্যাতন করে আসছিল সোহেল। একপর্যায়ে মেয়ের সুখের জন্য জামাইকে ব্যবসা করতে ৭০ হাজার টাকা দেন শ্বশুর।

নেশা করে ওই টাকা উড়িয়ে দিয়ে পুনরায় স্ত্রীকে টাকা আনতে বাবার বাড়ি পাঠায়। তবে তাকে আর টাকা দিতে পারবে না জানালে স্ত্রীর খোঁজখবর নেয়া বন্ধ করে দেয় সোহেল। এরপর গত ১৩ই আগস্ট ঢাকায় গিয়ে চাকরি করবে বলে স্ত্রীকে নিয়ে চাঁদপুরে যায়। সেখানে গিয়ে মাত্র ৩০ হাজার টাকার বিনিময়ে দালাল শাহ জালালের কাছে স্ত্রীকে পতিতালয়ে বিক্রি করে। পরে দালাল শাহ জালাল গৃহবধূ মরিয়মের হাত ধরে টানাটানি করলে ডাক চিৎকার শুরু করে মরিয়ম। ডাক চিৎকার শুনে পার্শ্ববর্তী লোকজন ছুটে এলে দালাল শাহ জালাল পালিয়ে যায়। একপর্যায়ে স্থানীয় থানার এসআই হেলাল সেখান থেকে মরিয়মকে উদ্ধার করে।