শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ২০ দলের বিষদাঁত উপড়ে ফেলতে হবে: হানিফ

২০ দলের বিষদাঁত উপড়ে ফেলতে হবে: হানিফ

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, “একদিকে শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল মুক্তিযুদ্ধের শক্তি এক হয়েছে। অপর দিকে সকল অশুভ শক্তি বিএনপির নেতৃত্বে এক হয়ে ২০ দলীয় জোট বেধেছে। দেশের উন্নতি করতে হলে এই সকল অশুভ শক্তিকে সমূলে নির্মুল করতে হবে। তাদের বিষ দাঁত উপড়ে ফেলতে হবে।”
সোমবার বিকেলে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউট মিলনায়তনে শোক দিবস উপলক্ষে আয়োজিত শ্রমিক লীগের আলোচনা সভায় তিনি একথা বলেন।
জিয়াউর রহমান কখনো মুক্তিযোদ্ধা ছিল না দাবি করে হানিফ বলেন, “তিনি (জিয়া) চাপে পড়ে মুক্তিযুদ্ধে গিয়েছিলেন। প্রকৃত পক্ষে তিনি কখনো চেতনায় মুক্তিযুদ্ধা ছিলেন না। পাকিস্তানের অস্ত্রের চালান যে জাহাজে এসেছিল সেই জাহাজের দায়িত্বে ছিলেন তিনি।”
হানিফ বলেন, “জিয়া ক্ষমতায় এসে ১১ হাজার যুদ্ধাপরাধীকে জেল থেকে মুক্তি দিয়েছিলেন। কুখ্যাত গোলাম আজমকে দেশে ফিরিয়ে এনে নাগরিকত্ব দেন। যুদ্ধাপরাধী আব্দুল আলীমকে তার মন্ত্রী বানান। এগুলো কিসের জন্য? একমাত্র পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের জন্য এগুলো করেছে।”
শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংগঠনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ। বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কম ডেস্ক