শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ১৫ মাসের শিশুকে ধর্ষণ!

১৫ মাসের শিশুকে ধর্ষণ!

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ ভারতের নতুন নতুন ধর্ষণের ঘটনা ঘটেই চলেছে। এবার সেখানে ১৫ মাস বয়সী শিশুকে ধর্ষণ করা হয়েছে।

দিল্লীতে গত শুক্রবার সন্ধ্যায় ওই পৈশাচিক ঘটনাটি ঘটে বলে পুলিশের বরাত দিয়ে হিন্দুস্থান টাইমস পত্রিকাটি জানিয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, দক্ষিণ দিল্লীর আবাসিক কমপ্লেক্স শঙ্কর বিহারের এক ফ্লাটের সার্ভিন্টস কোয়ার্টারে ধর্ষণের ঘটনাটি ঘটে। ওই ফ্লাটটি ভারতের বিমান বাহিনীর উর্ধ্বতন এক কর্মকর্তার নামে বরাদ্দ রয়েছে। পুলিশের ধারণা, এর সঙ্গে ওই শিশুর পরিবারেরই কেউ জড়িত রয়েছে।

কমপক্ষে দু জন মিলে শিশুটিকে ধর্ষণ করে বলে পুলিশের প্রাথমিক তদন্ত থেকে জানা যায়। তবে ধর্ষিতার স্বাস্থ্য পরীক্ষার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ জগদীশ নামে ত্রিশোর্ধ এক ব্যক্তিকে আটক করেছে। জগদীশ বিহারের বেরলি অঞ্চলের বাসিন্দা এবং সে ওই বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করতো বলে জানা গেছে।

ঘটনার সময় শিশুটির মা-বাব দুজনের কেউই বাড়িতে ছিলেন না। বাবা মদ্যপান করতে এক বন্ধুর বাসায় যান। আর মা বিকেলে সার্ভেন্টস কোয়ার্টারে বাচ্চাকে একা রেখে ব্যক্তিগত কাজে বেরিয়ে যান। সদর দরজা বন্ধ থাকায় ধর্ষক পিছনের দরজা দিয়ে বাড়িতে প্রবেশ করে এবং শিশুটিকে ধর্ষণ করে।শুক্রবার স্থানীয় সময় সোয়া পাঁচটার দিকে ধর্ষণের ঘটনাটি প্রকাশ পায় বলে পুলিশ জানায়।

শুক্রবার বিকেলে মা কাজ থেকে ফেরার পর দেখেন বাচ্চার গোপনাঙ্গ দিয়ে রক্ত পরছে। তিনি তখন তার স্বামীকে ঘটনাটি জানালে তিনি পুলিশের কাছে যান।

এ ঘটনার পর শিশুটিকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। সেখানে প্রাথমিক পরীক্ষার পর তাকে ধর্ষণ করা হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে মামলা করেছে পুলিশ।