শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > ো’বিএনপি যত গর্জায় তত বর্ষায় না’

ো’বিএনপি যত গর্জায় তত বর্ষায় না’

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি মাঝে-মধ্যে গর্জে ওঠার পরিকল্পনা করছে। সময় সময় বড় বড় কথাও বলছে। কিন্তু, তাদের মাঠে তেমন কোনো কার্যকারিতা নেই। তার প্রমাণ মঙ্গলবারের সমাবেশেও দেখা গেছে। আসালে তারা যত গর্জায় তত বর্ষায় না।

আজ বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে মাওলানা আবদুর রশিদ তর্কবাগীশের (র.) ২৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।বাংলাদেশ গণআজাদী লীগ এ সভার আয়োজন করে।
তিনি আরও বলেন, তারপরও তাদের সম্পর্কে আমাদের সচেতন থাকতে হবে। কারণ, তারা ষড়যন্ত্র করছে এবং করে যাবে। এজন্য আমাদের মুক্তিযুদ্ধের সপক্ষ দলের নেতাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
আবদুর রশিদ তর্কবাগীশ সম্পর্কে মন্ত্রী বলেন, ভাষা আন্দোলন, স্বায়ত্তশাসন আন্দোলন ও স্বৈরাচার শোষকের পতনে অগ্রণী ভূমিকা ছিল আব্দুর রশিদ তর্কবাগীশের। বিভিন্ন আন্দোলনে তাঁর পরামর্শ ও নেতৃত্বে আমরা জয়লাভ করেছি। তিনি ধর্মপ্রাণ মানুষ হিসেবে যেমন পরিচিতি লাভ করেছিলেন; ঠিক তেমনি অসাম্প্রায়িক নেতা হিসেবেও তাঁর অনেক খ্যাতি রয়েছে। তিনি সব সময় নিবেদিত ছিলেন বলেও মন্তব্য সরকারের এ মন্ত্রী।
আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক এস কে সিকদারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ঐক্য ন্যাপের আহ্বায়ক পঙ্কজ ভট্টাচার্য, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক নুরুল রহমান সেলিম, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের আহ্বায়ক রেজাউর রশীদ খান প্রমুখ।