শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > হ্যাপি-রুবেলকে নিয়ে নতুন গুঞ্জনে তোলপাড়

হ্যাপি-রুবেলকে নিয়ে নতুন গুঞ্জনে তোলপাড়

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
সাম্প্রতিক সময়ের বিবেচনায় বাংলাদেশের ক্রিকেটে রুবেল হোসেনকে বড় তারকা বললে সেখানে দোষের কিছু নেই। যদিও, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে একাদশে ছিলেন না তিনি।

তারপরও, সর্বশেষ একই প্রতিপক্ষের বিপক্ষে ওয়ানডেতে তার পারফরম্যান্সটা যথেষ্ট ভালই বলা যায়। কিন্তু এরপরও হতাশ রুবেল। কিন্তু কেন? কারণটা হল এক মানুষের স্বার্থপরতা।

সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে দেয়া এই পেসারের সর্বশেষ স্ট্যাটাসে তেমনটাই উঠে এসেছে। সেখানে রুবেল লিখেছেন, ‘মানুষ কেন এতো স্বার্থপর হয়? খুব হতাশ লাগছে।’

এখন প্রশ্ন হল কাকে ‘স্বার্থপর’ বললেন রুবেল? রুবেলের নিজের মুখ থেকে এই প্রশ্নের জবাব পাওয়া যায়নি। তবে, রুবেল স্ট্যাটাস দেয়ার কিছুক্ষণ পরেই তার সাবেক প্রেমিকা ও ব্যক্তিগত জীবনে একজন মডেল ও অভিনয় শিল্পী নাজনীন আক্তার হ্যাপি এক স্ট্যাটাস দিয়েছেন। সেটা দেখে মনে হতে পারে, রুবেল হয়তো হ্যাপিকেই স্বার্থপর বলেছেন।

স্ট্যাটাসটা ছিল, ‘আমি কখনওই স্বার্থপর ছিলাম না, কখনও হতেও পারবো না। আমি এক কথার মানুষ। ভালবাসি তোমাকে।’

জানিয়ে রাখা ভাল, দিন পনেরো আগে এক বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে রুবেল বলেছিলেন, শিগগিরই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তিনি। আর সেটা হতে পারে আগামী বছরেই।

রুবেল-হ্যাপির এমন স্ট্যাটাসের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জোরেশোরে গুঞ্জন উঠেছে যে হ্যাপির সঙ্গে আবারো গোপনে যোগাযোগ করছেন পেসার রুবেল।