শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > জাতীয় > হোটেল ‘রেইন ট্রি’ থেকে ১০ বোতল মদ উদ্ধার

হোটেল ‘রেইন ট্রি’ থেকে ১০ বোতল মদ উদ্ধার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

রাজধানীর বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে থেকে ১০ বোতল মদ উদ্ধার করেছেন শুল্ক গোয়েন্দা বিভাগ। বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই ছাত্রীকে ধর্ষণের মামলার পর আজ দুপুরে ওই হোটেলে অভিযান চালিয়েছে শুল্ক গোয়েন্দারা। পৌনে ২টায় অভিযান শুরু করে এখন পর্যন্ত ১০ বোতল মদ জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন অভিযানের নেতৃত্ব দেওয়া যুগ্ম পরিচালক সফিউর রহমান। এর আগে গতকাল শনিবার (১৩ মে) রেইনট্রি হোটেলের জেনারেল ম্যানেজার ফ্র্যাংক ফরগেট জানিয়েছিলেন, হোটেলটির মদের লাইসেন্স নেই।

শুল্ক ও গোয়েন্দা অধিদপ্তরের মহাপরিচালক মঈনুল ইসলাম জানান, আজ রোববার দুপুর ১টার দিকে রেইনট্রি হোটেলে অভিযান শুরু করা হয়। অভিযান এখনো চলছে। হোটেলের প্রতিটি কক্ষে তল্লাশি করা হচ্ছে। অভিযান শেষ হলে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাতে রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই তরুণী। ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে ওই দুই তরুণী গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই দুই শিক্ষার্থীকে জন্মদিনের দাওয়াত দেয়। সেখানে দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম। ধর্ষণ মামলার আসামিরা হলো- সাফাত আহমদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।