শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > হৃতিকের নায়িকা ইয়ামি

হৃতিকের নায়িকা ইয়ামি

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

অবশেষে কয়েক মাসের জল্পনার অবসান হলো। হৃতিক রোশনের আগামী ছবি ‘কাবিল’-এ তার বিপরীতে অভিনয় করবেন ইয়ামি গৌতম। প্রেম-প্রতিশোধ বিষয়ক ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় গুপ্ত।

এর আগে পরিণীতি চোপড়া ও শ্রদ্ধা কাপুরের নাম শোনা গেছে। প্রযোজক রাকেশ রোশনের আনুষ্ঠানিক ঘোষণা সব গুঞ্জনের ইতি টানলো। তিনি বললেন, ‘ইয়ামি চমৎকার একজন অভিনেত্রী। হৃতিতের সঙ্গে তার জুটিও দর্শকের কাছে তরতাজা লাগবে। চরিত্রটির জন্য মানানসই ও। তাকে পেয়ে আমরা আনন্দিত।’

টাইমস অব ইন্ডিয়াকে রাকেশ রোশন আরও বলেন, ‘অনেক সময় পর দারুণ একটা গল্প শুনলাম, এতে বাণিজ্যিক সব উপাদান আছে। তাই আমি এ ছবি নিয়ে উচ্ছ্বসিত।’

আগামী মাসে ‘কাবিল’ ছবির দৃশ্যধারণ শুরু হবে। এরই মধ্যে আশুতোষ গোয়াড়িকরের ‘মহেঞ্জোদারো’র কাজ করতে গিয়ে ইনজুরিতে পড়া হৃতিক এখন অনেকটাই সেরে উঠছেন। তাই ইয়ামির সঙ্গে পূর্বনির্ধারিত সময়েই কাজে নেমে পড়তে পারবেন তিনি।

এবারই প্রথম বলিউডের কোনো সুপারস্টারের সঙ্গে বড় পর্দায় দেখা যাবে ইয়ামিকে। এর আগে উঠতি কিংবা তরুণ অভিনেতার নায়িকা হয়েছেন তিনি। তার ছবির তালিকায় উল্লেখযোগ্য- ‘ভিকি ডোনার’ (আয়ুষ্মান খুরানা), ‘টোটাল সিয়াপ্পা’ (আলি জাফর), ‘অ্যাকশন জ্যাকসন’[ (অজয় দেবগণ), ‘বদলাপুর’ (বরুণ ধাওয়ান), ‘সনম রে’ (পুলকিত সম্রাট)।