শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > হিডিংকের আগমনে জয়ে ফিরল চেলসি

হিডিংকের আগমনে জয়ে ফিরল চেলসি

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

ঢাকা: ঢাকা: বিদায় মরিনহো। আপতকালীন কোচ হিসাবে যোগ দিয়েছেন গাস হিডিংক। আর তাতেই যেন গা ঝাড়া দিয়ে উঠেছে ইংলিশ প্রিমিয়ার লিগে বাজে সময় পার করা চেলসি। শনিবার রাতে পয়েন্ট তালিকার নিচের দিকে থাকা দল সান্ডারল্যান্ডকে ৩-১ গোলে হারিয়েছে গত মৌসুমের লিগ চ্যাম্পিয়নরা।

দায়িত্ব নিয়েই অবশ্য এই ম্যাচে ডাগ আউটে ছিলেন না গাস হিডিংক। চেলসির খেলা দেখেছেন ভিআইপি বক্সে বসে। তাতেই যেন উজ্জীবিত ছিল দ্যা ব্লুজ শিবির। অন্যদিকে চমক দিয়েই চলেছে লিচেস্টার সিটি। এভারটনকে ৩-২ গোলে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছে তারা। আর টটেনহ্যাম ২-০ গোলে হারিয়েছে সাউদাম্পটনকে।

পাঁচ মিনিটে উইলিয়ানের কর্নারে লাফিয়ে উঠে হেডে চেলসিকে এগিয়ে দেন সার্বিয়ার ডিফেন্ডার ব্রানিস্লাভ ইভানোভিচ (১-০)। আট মিনিট পরেই ডি বক্সের মধ্যে থেকে ব্যবধান দ্বিগুণ করেন স্প্যানিশ ফরোয়ার্ড পেদ্রো (২-০)।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে ব্যবধান আরও বাড়ায় চেলসি। সান্ডারল্যান্ডের গোলরক্ষক ব্রাজিলের মিডফিল্ডার উইলিয়ানকে ফাউল করলে পেনাল্টি পায় চেলসি। তা থেকেই স্কোরলাইন ৩-০ করেন আরেক ব্রাজিলিয়ান মিডফিল্ডার অস্কার।

দুই মিনিট বাদেই খুব কাছ একটি গোল শোধ করে লড়াইয়ে ফেরার সম্ভাবনা জাগান সান্ডারল্যান্ডের ইতালির ফরোয়ার্ড ফাবিও বোরিনি। কিন্তু জেগে ওঠা চেলসির জয়ের পথে বাধা হতে পারেনি তারা। এই জয়ে ১৮ পয়েন্ট নিয়ে পঞ্চদশ স্থানে উঠে এসেছে চেলসি।