শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > হামলার জন্য সিএসএফ দায়ী: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

হামলার জন্য সিএসএফ দায়ী: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: বিএনপির চেয়ারপারসনের গাড়িবহরে হামলার জন্য তাঁর নিজস্ব নিরাপত্তা বাহিনী সিএসএফই দায়ী বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

গতকাল সোমবার রাতে রাজধানীর একটি হাসপাতালে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ মন্তব্য করেন। খালেদা জিয়ার গাড়িবহরে হামলার সময় আহত ঢাকার ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহিরুল হককে দেখতে গিয়েছিলেন তিনি।
আসাদুজ্জামান খাঁন সাংবাদিকদের জানান, প্রত্যক্ষদর্শী, পুলিশ ও রাজনীতিকদের কাছ থেকে তিনি ঘটনার বিবরণ শুনেছেন। তিনি বলেন, টানা অবরোধ-হরতালে কারওয়ান বাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা কালো পতাকা দেখানোর সময় সিএসএফ জহিরুল হককে তুলে নেওয়ার চেষ্টা করলে ক্ষুব্ধ জনতা এর প্রতিবাদ করে।
এর নিন্দা জানিয়ে ঘটনা তদন্তের কথাও জানান প্রতিমন্ত্রী। এ ছাড়া খালেদা জিয়া আগে থেকে না জানানোয় পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা যায়নি বলে জানান তিনি।
গতকাল বিকেলে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনী প্রচারে কারওয়ান বাজার এলাকায় এলে খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থীর জন্য তৃতীয় দিনের মতো জনসংযোগে নেমেছিলেন খালেদা জিয়া।