শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > হাবিবের গানেই শেষ ‘এক পৃথিবী প্রেম’

হাবিবের গানেই শেষ ‘এক পৃথিবী প্রেম’

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

ছবি: জিয়াউদ্দিন আলমঢাকা: মাঝে কিছুদিন শুটিং বন্ধ থাকার পর ৩ সেপ্টেম্বর থেকে আবারো শুরু হলো ‘এক পৃথিবী প্রেম’। চলবে টানা ৪ থেকে ৫ দিন। এর পরপরই হাবিবের গাওয়া একটি গানের দৃশ্যধারণের মধ্য দিয়ে শেষ হবে ‘এক পৃথিবী প্রেম’ ছবির শুটিং।

গেল ডিসেম্বরে শুরু হয়েছিলো আইরিন-আসিফের ‘এক পৃথিবী প্রেম’। এসএ হক অলীকের পরিচালনায় ছবির ৮০ ভাগ শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। অন্যদিকে বৃহস্পতিবার থেকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ছবির বাকি অংশের দশ্যধারণের কাজ শুরু হয়েছে। মাঝে কিছুদিন শুটিং বন্ধ থাকা প্রসঙ্গে পরিচালক বলেন, ‘গেল ১৪ আগস্ট আমার পরিচালনায় ‘আরও ভালোবাসবো তোমায়’ শিরোনামে অন্য একটি মুক্তি পেয়েছে। এটা নিয়ে ব্যস্ত থাকায় শুটিং শুরু করা সম্ভব হয়নি। এখন সব ঝামেলা শেষ, তাই আবারো এক পৃথিবী প্রেমের কাজ শুরু করে দিয়েছেন।’

ছবির কাজ কবে নাগাত শেষ হবে জানতে চাইলে পরিচালক বলেন, ‘এবার টানা ৪ থেকে ৫ দিন রাজধানীর বিভিন্ন অংশে ছবির চিত্রধারণের কাজ চলবে। এরপর সংগীতশিল্পী হাবিবের গাওয়া একটি গানের দৃশ্য ধারণ করা হবে। খুব সম্ভবত আগামী সপ্তাহেই ঢাকার আশপাশে কোথাও কাজ করব। এর মধ্যে দিয়ে ছবির সম্পূর্ণ শুটিং শেষ হবে। ’

তিনি আরো বলেন, ‘ছবির ডাবিং এর কাজও এগিয়ে চলছে। খুব দ্রুত কাজ শেষ করতে চাই। এর পরপরই মুক্তির প্রস্তুতি শুরু করব’।

এদিকে দৃশ্যধারণের অপেক্ষায় থাকা ‘আকাশজুড়ে তোমার একটা ছবি দেখতে পাই-সকাল দুপুর রাত কি বিকেল আকাশে তাকাই’ শিরোনামের গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি সংগীত পরিচালকের দায়িত্বও পালন করেছেন হাবিব। গানটির কথা লিখেছেন পরিচালক এস এ হক অলিক নিজেই।

উল্লেখ্য, ‘এক পৃথিবী প্রেম’ ছবিতে মোট ছয়টি গান রয়েছে। এর মধ্যে একটি করে গানে কণ্ঠ দিয়েছেন হাবিব ও কুমার বিশ্বজিৎ। আরেকটিতে মিলন মাহমুদ ও পড়শী। সংগীত পরিচালক হিসেবে রয়েছেন হাবিব, হৃদয় খান ও ইমন সাহা।