রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষায় দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষায় দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

শেয়ার করুন

প্রেস বিজ্ঞপ্তি ॥ মহান বিজয় দিবস উপলক্ষ্যে বাংলাদেশ মুসলিম লীগ গত ১৪ ডিসেম্বর সকাল ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্য্যলয় এক আলোচনা সভা আয়োজন করে।
দলীয় সভাপতি এ্যাডভোকেট নুরুল হক মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন মহাসচিব কাজী আবুল খায়ের, বক্তব্য রাখেন অতিরিক্ত মহাসচিব আলহাজ্ব মোঃ কুদরত উল্লাহ, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আবুড়ী, মহিলা মুসলিম লীগ সভানেত্রী ডাঃ হাজেরা বেগম, প্রকৌঃ মোঃ ওসমান গনি, কেন্দ্রীয় নেতা খন্দকার জিল্লুর রহমান, নজরুল ইসলাম, এ্যাডভোকেট মোঃ জসিম উদ্দিন, ছাত্রনেতা এইচ.এস. খান আসাদ প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, স্বাধীনতা আন্দোলনে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, আমাদের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষায় দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধের বিকল্প নাই। নেতৃবৃন্দ বলেন, আধিপত্যবাদিদের জুলুম নির্যাতন থেকে রক্ষার জন্য রাজনৈতিক ও আদর্শীক দৌলিয়াত্বের কারণে আমাদের স্বাধীনতা ও গণতন্ত্র ভুলণ্ঠিত হচ্ছে। আমাদের স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য সবচেয়ে বড় হুমকি আদিপত্য বাধিশক্তি। নেতৃবৃন্দ বলেন, দেশের বর্তমান সমস্যা সংকটের জন্য সুষ্ঠ, নিরোপেক্ষ নির্বাচনের স্বার্থে পুনঃ তফসিল ঘোষণার দাবি জানান।
আলোচনা শেষে স্বাধীনতা আন্দোলনে আত্মত্যাগ দানকারী সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।