শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > শীর্ষ খবর > স্ত্রীর সামনে স্বামীকে হত্যার দায়ে শালা-দুলাভাই গ্রেফতার

স্ত্রীর সামনে স্বামীকে হত্যার দায়ে শালা-দুলাভাই গ্রেফতার

শেয়ার করুন

মো.মনিরুল আলম
নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ
পূর্বশত্রæতার জেরে রায়ণগঞ্জের ফতুল্লা থানার গত ২১ মার্চ বক্তাবলী ইউনিয়নের লক্ষীনগর বাড়ী থেকে ডেকে নিয়ে নদীর পাড় স্ত্রীর সামনে প্রকাশ্যে জি¦ব্বা ও পায়ের রগ কেটে আলমগীর হোসেন নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে। এ বিষয়ে স্ত্রী বাদী হয়ে ২৩ মার্চ ফতুল্লা থানায় মামলা (নং-৭০) করলে। শুক্রবার সকালে ওমর ফারুক ও হাজী আব্দুল আলী প্রধান দুই আসামীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শুক্রবার সকালে র‌্যাব -১১ এর প্রধান কার্র্যালয় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে লেঃ কর্ণেল অধিনায়ক তানভীর মাহমুদ পাশা সংবাদ সম্মেলনে জানান, তিশা ব্রিক ফিল্ড ও মারুফা ব্রিক ফিল্ডে আলমগীর লোড আনলোডের শ্রমিকের কাজ করতো পূর্ব-শত্রুতার জেরে গত ২১ মার্চ সকালে বাড়ী থেকে ডেকে নিয়ে। তিশা ব্রিক ফিল্ডের মালিক বক্তাবলী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ওমর ফারুক ও এর দুলাভাই মারুফা ব্রিক ফিল্ডের মালিক হাজী আব্দুল আলী নেতৃত্বে ৩০ থেকে ৩৫ জনের একটি সংঘবদ্ধ দল মিলে প্রথমে লোহার রড দিয়ে এলোপাতারী ভাবে মারধর করে হাত-পা ভেঙ্গে ফেলে। খবর পেয়ে আলমগীরের স্ত্রী এগিয়ে এলে স্ত্রীকে মারধর করে এবং মৃত্যু নিশ্চিত করতে জি¦ব্বা ও পায়ের রগ কেটে দেয় তারা।

পরে পুলিশকে ফোন করলে পুলিশ ঘটনাস্থল হাজির হয়ে গুরুতর আহত অবস্থায় আলমগীরকে উদ্ধার করে প্রথমে ভিক্টোরীয়া সদর হাসপালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রোগির অবস্থা সংকটাপন্ন দেখে জরুরী ভিত্তিতে তাকে ঢাকায় রেফাড করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
আলমগীর হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধম্যে ভাইরাল হলে র‌্যাবের নজরে আসলে ঢাকার শান্তি নগর এলাকা থেকে প্রধান দুই আসামীকে গ্রেফতার ও হত্যার কাজে ব্যবহীত দুইটি মোবাইল ফোন উদ্ধার করেছে র‌্যাব-১১।
র‌্যাব জানায়, বাকী আসামীদের গ্রেফতারের জন্য জোর চেষ্টা রয়েছে।