শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > সুপারম্যান চরিত্রটি ফিরিয়ে দিয়েছিলেন জুড ল

সুপারম্যান চরিত্রটি ফিরিয়ে দিয়েছিলেন জুড ল

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

এক দশক আগে ব্রায়ান সিঙ্গার পরিচালিত ‘সুপারম্যান রিটার্নস’ ছবিতে ক্লার্ক কেন্ট তথা সুপারম্যান চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন ব্রিটিশ অভিনেতা জুড ল। কিন্তু কেবল পোশাক নিয়ে দুশ্চিন্তা থাকায় তা ফিরিয়ে দেন তিনি।

‘দ্য লেট শো’ অনুষ্ঠানে তথ্যটি জানালেন জুড। ৪৩ বছর বয়সী এই তারকা বলেন, ‘তখন সুপারম্যান হওয়ার ব্যাপারটা আমাকে অতো টানতে পারেনি। তাই কাজটা আসলেই করতে চাইনি। প্রথমত একজন ইংরেজ হিসেবে মনে হয়নি এ চরিত্রের জন্য আমি মানানসই।’

জুড ল আরও জানান, সুপারম্যানের পোশাক পরে দুই মিনিট আয়নায় তাকিয়েছিলেন তিনি। তখন হঠাৎ তার উপলব্ধি হয়, বিশ্বব্যাপী ছবিটির পোস্টারে তার এই ছবি দেখলে সবারই নাকি মনে হবে এ মানুষটা কোনোভাবেই এর সঙ্গে খাপ খায় না! তিনি ফিরিয়ে দেওয়ার পর ছবিটিতে জনপ্রিয় এই সুপারহিরো চরিত্রে অভিনয়ের সুযোগ পান মার্কিন তারকা ব্রান্ডন রুদ।

‘শার্লক হোমস: অ্যা গেম অব শ্যাডোস’ (২০১১) ও ‘দ্য হলিডে’ (২০০৬) ছবির তারকা জুড ল অনুষ্ঠানটিতে যোগ দিয়েছেন গত ১০ জুন মুক্তি পাওয়া নিজের নতুন ছবি ‘জিনিয়াস’-এর প্রচারণায়। মাইকেল গ্র্যান্ডেজ পরিচালিত ছবিটিতে আরও আছেন নিকোল কিডম্যান, কলিন ফার্থ, লরা লিনি, গাই পিয়ার্স, ডমিনিক ওয়েস্ট প্রমুখ।