শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > সিলেটে জ্বালানি ব্যবসায়ীদের ধর্মঘট প্রত্যাহার

সিলেটে জ্বালানি ব্যবসায়ীদের ধর্মঘট প্রত্যাহার

শেয়ার করুন

সিলেটে প্রতিনিধি ॥

সিলেটে সিএনজি ফিলিং স্টেশন হামলার ঘটনায় মামলা নেয়ায় চলমান ধর্মঘট প্রত্যাহার করেছে সিএনজি স্টেশন ও পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন।

মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে এই ধর্মঘট প্রত্যাহার করা হয়।

নগরীর দক্ষিণ সুরমায় একটি সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রল পাম্পে ভাংচুর, লুটপাট এবং এই ঘটনায় মামলা না নেয়ার প্রতিবাদে সিলেট সিএনজি ফিলিং স্টেশন, পেট্রল পাম্প ও ট্যাংকলরি এসোসিয়েশন ডাকে মঙ্গলবার সকাল থেকে এই কর্মসূচি পালন করা হয়।

সিলেট সিএনজি স্টেশন ও পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন এবং জেলা ট্রাক ও ট্যাংকলরি পরিবহন শ্রমিক সমিতি এতে সমর্থন দেয়।

সিলেট সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রল পাম্প মালিকরা সমিতির সভাপতি মো. জুবের আহমদ জানান, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে একদল লোক দক্ষিণ সুরমা বাইপাসে অবস্থিত সাউথ সুরমা সিএনজি এন্ড পেট্রলিয়াম ফিলিং স্টেশনে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

এ ব্যাপারে জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকসহ কয়েকজনকে আসামি করে দক্ষিণ সুরমা থানায় মামলা করতে গেলে পুলিশ এজাহার গ্রহণ করেনি। সেলিম আহমদ ফলিকের নাম বাদ দিয়ে মামলার এজাহার দিতে বলে পুলিশ।

এতে সিএনজি ফিলিং স্টেশন ও পেট্রল পাম্প মালিকরা রাজি না হয়ে মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেন। তাতেও কোন ফল না হওয়ায় তারা এই ধর্মঘটের ডাক দেন।

জ্বালানি ব্যবসায়ীদের অভিযোগ, সেলিম আহমদ ফলিকের নির্দেশেই সাউথ সুরমা সিএনজি এন্ড পেট্রলিয়াম ফিলিং স্টেশনে হামলা, ভাংচুর ও তিন লাখ ৬৪ হাজার ১৬৬ টাকা লুট করা হয়েছে।