শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > সিপিএল-এ মেহেদী মিরাজ

সিপিএল-এ মেহেদী মিরাজ

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
মেহেদী হাসান মিরাজের আন্তর্জাতিক ক্রিকেটের পথচলা শুরু দারুণভাবে। ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে একাই ১৯ উইকেট নিয়েছিলেন। তার দারুণ পারফরম্যান্সে ইংল্যান্ডকে প্রথমবারের মতো টেস্টে হারিয়েছিল টাইগাররা। দারুণ এই পারফরমেন্সে বিশ্বের নজর কাড়েন এই ২০ বছর বয়সী বাংলাদেশি ক্রিকেটার। এবার তার ডাক পড়েছে ক্যারিবিয়ান ক্রিকেট লীগে (সিপিএল)।
৪ঠা আগস্ট থেকে শুরু হতে যাওয়া সিপিএল’র পঞ্চম আসরের নিলামে না থেকেও দল পেয়েছেন তরুণ অলরাউন্ডার মিরাজ। ত্রিনবাগো নাইট রাইডার্সে মিরাজের অন্তর্ভুক্তির খবর আগেই জানিয়েছিল কর্তৃপক্ষ।
৫ই জুলাই বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তা আবারও নিশ্চিত করেছে শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্স। নিলামে নাম ছিল আরও চার বাংলাদেশি ক্রিকেটার তামিম ইকবাল, তাসকিন আহমেদ, মাহমুদুল্লাহ রিয়াদ ও এনামুল হক বিজয়ের। কিন্তু নিলামে দল পাননি তাদের কেউই। তবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে রেখে দিয়েছে সিপিএল’র বর্তমান চ্যাম্পিয়ন জ্যামাইকা তালাওয়াস।
আগস্টেই অস্ট্রেলিয়ার বাংলাদেশে দুই টেস্টের সিরিজ খেলতে আসার কথা। তাই মিরাজের যাওয়ার বিষয়ে বোর্ডই সিদ্ধান্ত নেবে। এ বিষয়ে জানতে গতকাল তাকে মুঠোফোনে পাওয়া যায়নি।