শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > সাময়িকভাবে আনন্দের জন্য যৌন মিলন ভয়ঙ্কর

সাময়িকভাবে আনন্দের জন্য যৌন মিলন ভয়ঙ্কর

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ সবার মাঝেই কম বেশি যৌন আবেদন থাকে। কেউ বিয়ের আগে আর কেউ বিয়ের পরে এই চাহিদা পূরণ করে। আর এজন্য তরুণ-তরুনীদেরকে বাঁকা পথ বেছে নিতে হয়। সমাজের রক্তচক্ষু উপেক্ষা করে অনেকেই আছেন বান্ধবী বা বন্ধুর সাথে তাদের সম্মতির ভিত্তিতে গোপনে এ চাহিদা পুরণ করে থাকেন।
এক্ষেত্রে দেখা যায় তারা একদিন সেক্স করেই সঙ্গীদের সাথে আর মিশেন না বা তারা একে অপরকে এড়িয়ে চলেন। তবে গবেষকরা তরুণ-তরুণীদের এই মনোভাবের কিছু খারাপ দিকের কথা উল্লেখ করছেন।

তারা বলছেন, এমন যৌনমিলন নারী-পুরুষ উভয়ের জন্যে ঝূকিপূর্ণ। রবিবার ভারত ভিত্তিক গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক খবরে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

প্রতিবেদনটিতে বলা হয়েছে, এমন সেক্স নারী-পুরুষ উভয়কেই মানসিকভাবে অসুস্থ করে তোলে। তাছাড়া একারণে অনেকেই মদের প্রতি আসক্ত হয়ে পড়ে এবং তাদের মধ্যকার সম্পর্কের অবনতি ঘটে।

অনেকেই আবার এমন অস্থায়ী যৌনমিলনের আগে মদ্যপান করেন। একারণে সে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে। সে তার সঙ্গীর সাথে সুস্থ আচরণ করতে পারেনা। এর ফলে তার সঙ্গিনীও অসুস্থ হয়ে পড়তে পারে।

সাময়িকভাবে আনন্দ পাওয়ার জন্যে করা এমন সেক্স মানুষের জন্যে ভয়ঙ্কর রোগের কারণ হতে পারে। একারণে অনেকের মৃত্যুও হতে পারে।

আবার অনেকেই দেখা যায় এমন যৌনমিলনে কনডম ব্যবহার করেনা। এর ফলে অনেক নারী গর্ভবতী হয়ে পড়ে। যার ফলে তাকে হেনস্থ হতে হয় সামাজিকভাবে।