শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > সাতদিন নিখোঁজ স্কুলছাত্র আতিকুরের মৃতদেহ সেপটি ট্যাংকি থেকে উদ্ধার

সাতদিন নিখোঁজ স্কুলছাত্র আতিকুরের মৃতদেহ সেপটি ট্যাংকি থেকে উদ্ধার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুরের বিপ্রবর্থা এলাকায় নিখোঁজের এক সপ্তাহ পর অবশেষে বাড়ির সেপটি ট্যাংকি থেকে পাওয়া গেল ৮ম শ্রেণির ছাত্র আতিকুর রহমানের মরদেহ । গতকাল ১৬ ডিসেম্বর দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এর আগে এ ঘটনায় জড়িত থাকার দায়ে চারজনকে আটক করে পুলিশ।
১৬ ডিসেম্বর সকালে বিপ্রবর্থা এলাকার দীঘি মৎস খামারের পাশে স্থানীয় সিরাজের বাড়ির সেপটি ট্যাংকি থেকে দুর্গন্ধ আসায় স্থানীয়দের সন্দেহ হয়। পরে সেপটি ট্যাংকির ভেতর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের খবর পেয়ে নিহত আতিকুর রহমানের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ সনাক্ত করেন।
এর আগে গত ৯ ডিসেম্বর (শুক্রবার) রাতে কাউলতিয়া জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় শিক্ষার্থী আতিকুর রহমান পাশের দেওয়ান ব্রিকস নামের ইটভাটার উদ্দেশে বের হয়ে নিখোঁজ হয়। এঘটনায় জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরি করেন নিহতের স্বজনরা। পরে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই ভাটার ট্রাকচালক আব্দুল আলিম, শ্রমিক খোরশেদ, শাহিনূর রহমান এবং শফিকুর রহমানকে আটক করে পুলিশ।
আটক শাহীনুর স্বীকারুক্তিমূলক জবানবন্দিতে পুলিশকে জানায়, ঢাকায় ইটের চালান নিয়ে যাবার পর ট্রাকের ডালার আঘাতে মারা যান আতিক। পরে নিহত আতিকের লাশ গাজীপুর এনে ইটভাটার মালিক ইমরান দেওয়ানের কাছে হস্তান্তর করেন তারা।