রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > সাতক্ষীরায় আ.লীগ ও যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

সাতক্ষীরায় আ.লীগ ও যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

শেয়ার করুন

জেলা প্রতিনিধ, সাতক্ষীরা ॥ জেলায় আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- জেলার কলারোয়া উপজেলার গোপিনাথপুর গ্রামে আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান আজু (৫৩) এবং একই উপজেলার জয়নগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান জজ মিয়া (৩৫)।

জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে জেলার কলারোয়া উপজেলার গোপিনাথপুর গ্রামে আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান আজুকে কুপিয়ে হত্যা করা হয়। তিনি কলারোয়া পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

নিহত পরিবারের দাবি, রাতে ২০/২৫ জন জামামায়াত-শিবিরের নেতাকর্মীরা বাড়িতে হামলা চালিয়ে তাকে হত্যা করে। প্রথমে তারা বাড়িতে ব্যাপক ভাংচুর চালায়। পরে আজিজুর রহমানকে কুপিয়ে হত্যা করে। একই সময়ে পাশের বাড়ির আওয়ামী লীগ নেতা রোস্তম আলীর বাড়িতে ভাংচুর ও আগুন ধরিয়ে দিয়ে চলে যায় তারা।

এদিকে এ ঘটনার ২ ঘণ্টা পর রাত দেড়টার দিকে ২৫/৩০ জন সন্ত্রাসী একই উপজেলার জয়নগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান জজ মিয়ার (৩৫) বাড়িতে হামলা চালায়। তারা বসতবাড়ি ভাংচুর করে যুবলীগ নেতাকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করে। পরে ওই রাতেই বাড়ির পার্শ্ববর্তী ক্ষেত্রপাড়া এলাকার রাস্তার ওপর থেকে স্বজনরা জজ মিয়ার লাশ উদ্ধার করে। নিহত মেহেদি হাসান গাজনা সরসকাটি গ্রামের নিজাম উদ্দীন মোড়লের ছেলে।

নিহতের ভাই আব্দুর রহমান জানান, জামায়াত-শিবির নেতাকর্মীরা এই হত্যাকাণ্ড চালিয়েছে। তারা কুপিয়ে ও শ্বাসনালি কেটে দিয়ে তার ভাইকে হত্যা করা হয়েছে বলে জানান তিনি।

কলারোয়া থানার ওসি শাহ দারাখান বিষয়টি নিশ্চিত করেছেন।