রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > সাংবাদিক এস.এম.শফি সংগঠক হিসেবে মাদার তেরেসা গোল্ড এ্যাওয়ার্ড পেলেন

সাংবাদিক এস.এম.শফি সংগঠক হিসেবে মাদার তেরেসা গোল্ড এ্যাওয়ার্ড পেলেন

শেয়ার করুন

বিল্লাল হোসেন
নরসিংদী প্রতিনিধি: সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় নরসিংদীর ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পলাশ প্রেস ক্লাবের সভাপতি এস এম শফিকে মাদার তেরেসা গোল্ড এ্যাওয়ার্ড-২০২২ সম্মাননা পদক দেওয়া হয়েছে।
বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন এর উদ্যোগে শনিবার সকালে পল্টন টাওয়ারে ইকোনমিক ফোরাম মিলনায়তনে মাদার তেরেসা গোল্ডেন ওয়ার্ড ও সনদ প্রদান অনুষ্ঠানে ক্রেস্ট ও সনদপত্র এস এম শফির হাতে তুলে দেন হাইকোর্ট বিভাগের বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী। এসময় উপস্থিত ছিলেন বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আতা উল্লাহ খান, মহাসচিব এম এইচ আরমান চৌধুরী, ব্যারিস্টার জাকির আহম্মদ, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক কবি হাসিনা মমতাজ, কবি কামনা দেব ত্রিপুরা, প্রমুখ।
এস এম শফি প্রথমে ১৯৭৭ সালে পলাশ থানা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, দীর্ঘদিন যাবৎ তৃর্ণমুল আ.লীগের রাজনীতির সাথে জড়িত। পলাশ উপজেলা ছাএলীগ ও যুবলীগের সভাপতি এবং সম্পাদকের দায়িত্ব পালন করেছেন, বতর্মানে তিনি ১৯ বছর ধরে ঘোড়াশাল পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও পলাশ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বর্তমানে সভাপতির দায়িত্ব পালন করছেন এবং দৈনিক যায়যায়দিন পত্রিকায় কর্মরত আছেন। অনলাইন নিউজ পোর্টাল পজেটিভ বাংলা টিভি’র উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে দ্বায়িত্বে আছেন তিনি।
মাদার তেরেসা পদক পাওয়ায় এস এম শফিকে অভিনন্দ জানিয়েছেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মাহফুজুল হক টিপু, ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শরীফুল হক, পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারণত সম্পাদক আশাদ উল্লাহ মনা ও পজেটিভ বাংলা টিভি’র সম্পাদক বিল্লাল হোসেন।