শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > সবার দোয়া-ভালোবাসায় আপ্লুত আফ্রিদি

সবার দোয়া-ভালোবাসায় আপ্লুত আফ্রিদি

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
গত শনিবার পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির কোভিড-১৯ পরীক্ষার ফলাফল এসেছে পজিটিভ। করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার খবরটি জানিয়েছেন আফ্রিদি নিজেই। এ খবরটি রীতিমতো একটি ধাক্কা হয়েই আসে ক্রিকেট বিশ্বের জন্য।

তবে শারীরিকভাবে সুস্থ্য রয়েছেন আফ্রিদি। করোনায় আক্রান্ত হওয়ার খবর বের হওয়ার পর থেকে ভক্ত-সমর্থক থেকে শুরু করে সতীর্থ, প্রতিপক্ষ- সবাই শুভকামনা জানাচ্ছেন আফ্রিদিকে। যা আপ্লুত করেছে পাকিস্তানি অলরাউন্ডারকে। আর তাই সবাইকে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আফ্রিদি লিখেছেন, ‘যারা আমার জন্য দোয়া করছেন এবং হৃদয় ছুঁয়ে যাওয়া সব মেসেজ পাঠাচ্ছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানানোর জন্য এই বার্তা। আপনাদের সবাইকে ধন্যবাদ। দয়া করে নিরাপদ থাকুন এবং এ কঠিন সময়ে অসহায়দের সাহায্য করুন। সবার জন্য ভালোবাসা।’

এদিকে আফ্রিদি করোনাভাইরাসে আক্রান্ত হলেও থেমে নেই তার শহিদ আফ্রিদি ফাউন্ডেশনের কার্যক্রম। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই যেমন তৎপর ভূমিকা পালন করে আসছে আফ্রিদি ফাউন্ডেশন, এখনও চলমান রয়েছে তা।

এ কথাও নিজের টুইটারে জানিয়েছেন আফ্রিদি। তিনি লিখেছেন, ‘আমাদের শহিদ আফ্রিদি ফাউন্ডেশন টিমের সবাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেখে সত্যিই গর্ব হচ্ছে। এখানে সিন্ধের সিরাখপুরে করোনা ক্ষতিগ্রস্তদের সাহায্য দেয়া হচ্ছে। যাতে করে সবার মাঝে আশার আলো বেঁচে থাকে।’