শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > সত্যিই তাকে ভালোবাসেন?

সত্যিই তাকে ভালোবাসেন?

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ অনেকেই আছেন যারা বিপরীত লিঙ্গের মানুষটির সঙ্গে বেশ কিছুদিন ধরে দীর্ঘসময় ফোনে কথা বলছেন দেখা করছেন এমনকি ভালোবেসে ফেলেছেন কিন্ত সত্যিই ভালোবাসেন নাকি সাময়িক মোহ তা নিয়ে দ্বিধা দ্বন্ধে রয়েছেন। কিছু বিষয় খেয়াল করলে সহজেই বুঝে উঠতে পারবেন সত্যিই ভালোবাসেন কিনা?

প্রতিনিয়ত মনে করা

কাজের ফাঁকে ফাঁকে আপনি যদি আপনার ভালোবাসার মানুষের কথা মনে করেন কিংবা শত ব্যস্ততার মাঝেও আপনার চিন্তার কেন্দ্রবিন্দু তাকে ঘিরেই।এছাড়া ঘুমানোর সময় এবং ঘুম থেকে উঠেই যদি তাকে মনে করেন সেইসঙ্গে ফেসবুক, টুইটার, মেইল, ফোনে নিয়মিত খোজখবর নেয়ার ইচ্ছে হচ্ছে বা নিচ্ছেন তাহলে বুঝতে হবে আপনি তাকে সত্যিই ভালোবাসেন।

সময় কাটাতে ভালো লাগা

আপনি যদি আপনার ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটাতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। তার সঙ্গে দীর্ঘ সময় থাকলেও আরো থাকার ইচ্ছে হয় কিংবা খুব তাড়াতাড়ি সময় চলে গেছে বলে মনে হয় তাহলে বুঝবেন তাকে সত্যিই ভালোবাসেন।

অগ্রাধিকারের পরিবর্তন

আপনি হয়তো সন্ধ্যার সময় কিংবা বন্ধের দিনে জিমে যেতেন কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে পছন্দ করতেন কিন্তু সেই সময়ে যদি এখন আপনি আপনার ভালোবাসার মানুষের সঙ্গে কাটাতে পছন্দ করেন তাহলে বুঝবেন সত্যিই তাকে আপনি ভালোবাসেন।

আগ্রহের কেন্দ্রবিন্দু

আপনার যদি আপনার ভালোবাসার মানুষের লেখাপড়া, কাজ, পরিবার, বন্ধুবান্ধব সম্পর্কে জানার আগ্রহ জন্মে। তার পছন্দ অপছন্দের প্রসংশা করেন। এক কথায় তার সকল বিষয়ে জানার আগ্রহ জন্মে তাহলে আপনি তাকে সত্যিই ভালোবাসেন।

ভবিষ্যতের স্বপ্ন দেখা

আপনি যদি ভবিষ্যতে ভালোবাসার মানুষটিকে নিয়ে নিয়ে সংসার করার স্বপ্ন দেখেন, মধুচন্দ্রিমার স্বপ্ন দেখেন, সারা জীবন এক ছাদের নিচে কাটিয়ে দেয়ার স্বপ্ন দেখেন তাহলে ধরে নিতে পারেন আপনি তাকে সত্যিই ভালোবাসেন।