রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > সজলকে প্রেমের প্রস্তাব দিলেন মম

সজলকে প্রেমের প্রস্তাব দিলেন মম

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন লাক্স তারকা মম। একাকী জীবনে সজলকেই পারফেক্ট সঙ্গী মনে করলেন। বন্ধুরাও জানালেন, সজল খুব ভালো ছেলে। তাকে জীবনসঙ্গী করলে মন্দ হবে না। ব্যস, সঙ্গে সঙ্গেই প্রেমের প্রস্তাব দিলেন তাকে।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিতব্য নাটকে এমন চরিত্রেই দেখা যাবে জাকিয়া বারি মমকে। ‘নিঃশব্দ ভালোবাসা’ শিরোনামের এ নাটকের শুটিং সম্প্র্রতি শেষ হয়েছে।
মুশফিক ইভানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শহিদুল ইসলাম রুনু। নাটকের কাহিনীতে দেখা যাবে, বন্ধুদের সঙ্গে বাজি ধরে মম ভালোবাসার প্রস্তাব দেয় সজলকে। মম পাঁচটি দেশের ভাষায় প্রেমের প্রস্তাব দেয়।
কিন্তু তিনি বাংলা ভাষায় ভালোবাসার প্রস্তাব দেননি। সজল বিষয়টি স্বাভাবিকভাবে নেননি। তার মন শুনতে চায় বাংলায় প্রেমের প্রস্তাব। সজল প্রথমে রাজি না হলেও পরে রাজি হন। হঠাৎ এক দুঘর্টনায় বদলে যায় তাদের জীবন। মারা যায় মম।
এ নাটক প্রসঙ্গে মম বলেন, ‘নাটকটি সম্পূর্ণ ভিন্ন ধরনের কাহিনী নিয়ে নির্মিত হচ্ছে। এখানে ভালোবাসা দিবসে বাংলা ভাষার গুরুত্ব তুলে ধরা হয়েছে। আশা করি দর্শক নাটকটি উপভোগ করবেন।’
সজল বলেন, ‘মমর সঙ্গে ভালোবাসা দিবসের নাটকে জুটি বেঁধে অভিনয় করতে ভালোই লাগছে। এ নাটকে দর্শক আমাকে ভিন্ন রূপে দেখবে।’ নাটকটি যে কোনো চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা।