শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > শীর্ষ খবর > শ্রীপুরে প্রেমঘটিত কারণে ছাত্রীকে ছুরিকাঘাত, গুজব ছড়লো গলাকাটা

শ্রীপুরে প্রেমঘটিত কারণে ছাত্রীকে ছুরিকাঘাত, গুজব ছড়লো গলাকাটা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: শ্রীপুর গোসিংগা ইউনিয়নের পটকা এলাকায় এক মাদ্রাসা ছাত্রীকে গলায় ছুরিকাঘাত করার ঘটনা ঘটেছে। আহত মাদ্রাসা ছাত্রী সুমাইয়া (১৫) পটকা এলাকার সেলিম মিয়ার কন্যা এবং সে পটকা দাখিল মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

জানা যায়, প্রেমঘটিত কারণে মাদ্রাসা যাওয়ার পথে তার সহপাঠী রেদোয়ান নামে এক কিশোর তাকে গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এদিকে এলাকাবাসী গলাকাটা আতংক মনে করলে উৎসুক জনতা সুমাইয়াকে দেখতে হাসপাতাল এ ভিড় জমায়। পরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করা হয়।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে রেদোয়ান তার সহপাঠী সুমাইয়াকে উত্যক্ত করে আসছে। এ ব্যাপারে রেদোয়ান কে পূর্বে সতর্ক এবং পারিবারিক ভাবে শাসন করা হয়। মাদ্রাসার পক্ষ থেকে রেদোয়ানের বাবাকেও অবহিত করা হয়। প্রতিদিনের মত বৃহস্পতিবার বই-খাতা নিয়ে একাকী হেটে মাদ্রাসা যাওয়ার পথে রেদোয়ান সুমাইয়াকে গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। একই পথ ধরে সাইকেলযোগে বিদ্যালয়ে যাচ্ছিলেন গোসিঙ্গা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী সিয়াম। এ ঘটনায় দ্রুত সাইকেল থেকে নেমে সুমাইয়াকে উদ্ধারে সচেষ্ট হয় সিয়াম। অচেতন সুমাইয়ার চেতনা ফিরিয়ে আনতে সে খাল থেকে পানি এনে চোখে মুখে ছিটিয়ে দেয়। তাতেও সুমাইয়ার চেতনা ফিরে না আসায় শুয়ানো অবস্থা থেকে উঠাতে যান তখন দেখে তার গলায় ছুরির আঘাত। এ অবস্থায় কিশোর সিয়াম আত্মচিৎকার শুরু করেন। সিয়ামের ডাক চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসে এবং চিকিৎসার জন্য সুমাইয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎস ফতেহ আকরাম জানান, গলায় ভোতা অস্ত্রের আঘাতে সামান্য কেটে গেছে। এর চিকিৎসা এখানে করা সম্ভব ছিল, তবে স্থানীয়দের ভিড়ে গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানা ওসি মোঃ লিয়াকত হোসেন জানান, প্রেমঘটিত কারণে স্থানীয় মাটিয়াগাড়া এলাকার রফিকুল ইসলামের পুত্র রেদোয়ান এ ঘটনা ঘটিয়েছে। রেদোয়ানকে গ্রেফতার অভিযান চলছে।

গাজীপুর জেলা পুলিশ সুপার শাসসুন্নাহার পিপিএস জানান, প্রেম প্রত্যাখ্যান সংক্রান্ত বিষয়টি গলা কাটা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। গলা কাটার বিষয়টি নিছক গুজব ছাড়া আর কিছুই নয়। তবে কোথাও গলা কাটা সন্দেহে কাউকে পাওয়া গেলে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশকে খবর দেয়ার অনুরোধ করে জানান।